মুকসুদপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করলো পাষণ্ড স্বামী

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী সাহানা বেগমকে (৫০) কুপিয়ে হত্যা করেছে স্বামী সামচু শেখ। এ সময় ছেলে মিঠুন শেখকে (৩০) কুপিয়ে আহত করা হয়েছে।

 

আজ সোমবার (১৯ অক্টোবর) সকালে মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাহানা বেগম মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের তাতীহাটি গ্রামের সামচু শেখের স্ত্রী। তারা দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের চরপ্রসন্নদী গ্রামের এফসি স্কুল সংলগ্ন মজিবরের বাসায় ভাড়া থাকতেন।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রহমান দুপুরে হত্যাকাণ্ড বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, আজ সোমবার (১৯ অক্টোবর) সকালে পারিবারিক বিষয় নিয়ে সামচু শেখের স্ত্রী সাহানা বেগমের সাথে ছেলে মিঠুন শেখের কথা কাটাকাটির ঘটনা ঘটে। এর জের ধরে সামচু শেখ রাগান্বিত হয়ে তার স্ত্রী সাহানা ও ছেলে মিঠুনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে পার্শ্ববর্তী রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্ত্রী সাহানা বেগমকে মৃত ঘোষণা করেন। মারাত্মক আহত ছেলে মিঠুন শেখকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোপালগঞ্জ প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.