মুকসুদপুরে বাস-প্রাইভেট কার-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ, নিহত-২, আহত-১০

গোপালগঞ্জ প্রতিনিধি: রাজৈরের পার্শ্ববর্তী মুকসুদপুরে বাস, প্রাইভেট কার ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এ সংঘর্ষে অটোচালকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন প্রাইভেট কারের চালক, অটোরিকশা ও বাসের যাত্রীসহ অন্তত ১০ জন।
আজ মঙ্গলবার (১৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার রাঘদী ইউনিয়নের চরপ্রসন্নদী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত অটোরিকশার চালক রাজিব শেখ (২২) মুকসুদপুর উপজেলার মোল্লাদী গ্রামের শুকুর আলীর ছেলে। এবং একই গ্রামের মৃত কুটি মিয়া শেখের ছেলে সাহেব আলী শেখ (৫০)। ভাঙ্গা হাইওয়ে থানার ওসি খায়রুল আলম এ তথ্য জানিয়েছেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে ঢাকাগামী মাদারীপুর পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও বরিশালগামী প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়।
পরে সেখানে থেমে থাকা একটি অটোরিকশায়ও ধাক্কা লাগে। এ সময় প্রাইভেট কারের সামনের ভাগ দুমড়েমুচড়ে যায় এবং যাত্রীবাহী বাস ও অটোরিকশাটি রাস্তার খাদে পড়ে চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়।
আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজিব শেখকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত জান্নাতী (১০), সাবিহা (১) ও সাহেব আলী শেখকে (৫০) ফরিদপুর মেডিক্যালে নেওয়ার পথে সাহেব আলী শেখ মারা যান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গোপালগঞ্জ প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.