মিস্টার এন্ড মিস গ্লামার লুকস 2022 এর সিজন 2 চ্যাম্পিয়ন নিহা

ঢাকা প্রতিনিধি: জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল মিস্টার এন্ড মিস গ্লামার লুকস 2022 এর সিজন 2 এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান। রাজধানী ঢাকার গুলশানের হোটেল দি রয়াল প্যারাডাইজে।

গত মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে স্টার মাল্টিমিডিয়ার আয়োজনে গ্র্যান্ড ফিনালেতে মেয়েদের গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছেন বগুড়ার মেয়ে নিহা।তিনি রাজশাহী কলেজ থেকে উদ্ভিদবিদ্যা বিভাগে মাস্টার্স ডিগ্রী অর্জন করেছেন।
পাশাপাশি তিনি বগুড়া শিল্পকলা একাডেমী থেকে চার বছর মেয়াদী নৃত্য বিষয়ক কোর্স কমপ্লিট করেছেন এবং পরবর্তীতে তিনি ওডিসিতে কল্পতরুতে ছিলেন এবং এর পাশাপাশি তিনি হিপহপ চর্চা করছেন।
অনুষ্ঠান শেষে নিহা বলেন, “আমাদের বর্তমান প্রজন্মের জন্য যাতে প্রতি বছর এরকম প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়, আমার ভবিষ্যৎ পরিকল্পনা হলো আমি একজন ভালো ভিজুয়াল মডেল হওয়ার পাশাপাশি রেম্প মডেলিং নিয়ে কাজ করতে চাই এবং কর্পোরেট জীবনেও ভালো করতে চাই|”
নিহা আরো বলেন উনি সার্বিকভাবে দেশের উন্নয়নে সর্বোত্তম ভূমিকা রাখতে চান এবং তার কাজের মানের মাধ্যমে দেশে এবং বিদেশে সুনাম অর্জন করতে চান এবং নাচের প্রতি তার যে প্যাশনটা আছে এটাও তিনি ধরে রাখতে চান।
মিস্টার এন্ড মিস গ্ল্যামার লুকস ২০২২ এর সিজন টুতে কোরিওগ্রাফিতে ছিলেন জনপ্রিয় স্টাইলিস্ট এবং কোরিওগ্রাফার রাকিব বাবু। উদীয়মান উপস্থাপক সাকিব দীপ্ত উপস্থাপনায় অনুষ্ঠানে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন দেশের জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা, অভিনেতা জাহিদ হোসেন শোভন এবং ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেন| ডান্স পরিচালনায় ছিলেন ফ্লাই ডান্স কিংডমের ফ্লাই ফারুক।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.