মির্জাপুরে ১০ হাজার ২শ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে ১০ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ স্বামী স্ত্রীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। আজ বৃহস্পতিবার (০৫ অক্টোবর) তাদের বিরুদ্ধে মির্জাপুর থানায় মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।
গ্রেপ্তারকৃতরা হলো, মির্জাপুর উপজেলার ছিট মামুদপুর গ্রামের জালাল মিয়ার ছেলে মো. শাহ আলম (৩৪) ও তার স্ত্রী বাসরী খাতুন (২৮)।
টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতরা গোড়াই শিল্পাঞ্চলের বটটেকি এলাকার জনৈক ডা. মোতালেব হোসেনে বাসা ভাড়া নিয়ে গোপনে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে গোয়েন্দা পুলিশ (দক্ষিন) ওসি হেলাল উদ্দিনের নেতৃত্বে একটি দল ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে গোড়াই বটটেকি এলাকার মদিনা নূরানী মাদরাসা এন্ড প্রি ক্যাডেট স্কুলের সামনে অবস্থান নেয়।
বিকেলে চারটার দিকে সেখান থেকে স্বামী স্ত্রীকে আটক করে দেহ তল্লাশী করা হয়। এসময় শাহ আলমের কাছ থেকে ২০০ পিস ও স্ত্রী বাসরী খাতুনের ভ্যানেটি ব্যাগের ভেতর থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার মির্জাপুর থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে বলে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানিয়েছেন।
টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ (দক্ষিন) ওসি হেলাল উদ্দিন পিপিএম সঙ্গে কথা হলে তিনি বিটিসি নিউজকে জানান, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করে জড়িত অন্যদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.