মির্জাপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় এমপি লাঞ্ছিত

টাঙ্গাইল (সদর) প্রতিনিধি: টাঙ্গাইল মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় এমপিকে লাঞ্ছিত এবং জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপর হামলার ঘটনা ঘটেছে। নতুন সভাপতির ভাতিজার নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন নেতারা।
স্থানীয়রা জানান, সকালে মির্জাপুর সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।
বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার চাঁপা, সদস্য রিয়াজুল কবীর কাওছার। সম্মেলন উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।
দুপুরে দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সভাপতি পদে মীর শরীফ মাহমুদ ও সাধারণ সম্পাদক পদে তাহরীম হোসেন সীমান্তের নাম ঘোষণা করা হয়। এরপর কেন্দ্রীয় নেতৃবৃন্দ সম্মেলনস্থল ত্যাগ করার সঙ্গে সঙ্গে নতুন সভাপতি মীর শরীফ মাহমুদের ভাতিজা যুবলীগ নেতা মীর মঈন হোসেন রাজীবের নেতৃত্বে টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভকে লাঞ্ছিত করা হয়। ঘটনার পর থেকে মির্জাপুরে থমথমে অবস্থা বিরাজ করছে।
অভিযোগ অস্বীকার করে শরীফ মাহমুদ বলেন, জেলা নেতাকর্মীদের ওপর হামলা করা হয়নি। উল্টো আমার নেতাকর্মীদের উপর হামলা করেছে। আমার কয়েকজন নেতাকর্মী হাসপাতালে ভর্তি রয়েছে।
মির্জাপুর থানার ওসি মো. আলম চাঁদ বলেন, সংঘর্ষ হয়নি, ধাক্কাধাক্কি ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল (সদর) প্রতিনিধি মো. রফিকুল ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.