মিরসরাইয়ে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনে বসতঘর পুড়ে ছাই

চট্টগ্রাম ব্যুরো: মিরসরাইয়ে ওয়াহেদপুর ইউনিয়নের ছোটকমলদহ মাইজগাঁও এলাকায় আব্দুল মোনাফ মিয়াজী বাড়ীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ৮ কক্ষ বিশিষ্ট ২টি বসতঘর দোকান পুড়ে ছাই হয়ে গেছে।
আজ শনিবার (১৫ জানুয়ারি) ভোররাতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে নগদ টাকাসহ প্রায় ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্তরা মাওলানা আবুল হোসাঈন ও রেজাউল করিম প্রমুখ।
মাওলানা আবুল হোসাঈন বিটিসি নিউজকে জানান, আজ শনিবার ভোররাতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। রান্নাঘরসহ ৮টি কক্ষ পুড়ে ছাই হয়ে যায়। এসময় মুঠোফোন, আসবাবপত্র, দলিলপত্র, স্বর্ণালঙ্কারসহ প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
স্থানীয়রা ১ ঘন্টা চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকাণ্ডের খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের একটি টিম আসে কিন্তু রাস্তায় গেটবার থাকার কারণে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে পৌঁছাতে বিলম্ব ঘটে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মিরসরাই স্টেশনের কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বিটিসি নিউজকে বলেন, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। ঘটনাস্থলে যাওয়ার সড়কে গেটবার থাকার কারণে খানকটা বিলম্ব হয়েছে। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স..জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.