মিরসরাইয়ে ১৪ কেজি গাঁজাসহ আটক-৩

চট্টগ্রাম প্রতিনিধি: যাত্রীবাহী বাসে করে ফেনী লালপোল থেকে চট্টগ্রামে ১৪ কেজি গাঁজা আনার পথে তিন যুবককে আটক করেছে মিরসরাই থানা পুলিশ।
সোমবার (১৪ আগস্ট) সকাল ১০ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌরসভা এলাকা থেকে তাদের আটক করা হয়। জব্দ হওয়া এসব গাঁজার আনুমানিক মূল্য ১ লাখ ১৪ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ।
আটকৃত যুবকরা হলো, কুমিল্লা জেলার মুরাদনগর থানার মৃত হামিদুর রহমানের ছেলে মো. হাবিব (৪০), একই এলাকার মো. জাকির হোসেনের ছেলে মো. আরিফ (২০), চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার মৃত শফিউল্ল্যাহর ছেলে মো: সোহাগ (৩৫)।
মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন বিটিসি নিউজকে বলেন, সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম মিরসরাই পৌর এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে রংপুর টু চট্টগ্রামগামী শ্যমলী এন.আর ট্রাভেন্স নামের একটি যাত্রীবাহী বাস যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৫-২২৯৬ থেকে ১৪ কেজি গাঁজা তিন যু্বকে আটক করা হয়।
তিনি আরো বলেন, আটকৃত যুবকরা দীর্ঘদিন ধরে ফেনী সীমান্তবর্তী এলাকাগুলো থেকে মাদক বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছে।গাঁজা উদ্ধারের ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম প্রতিনিধি মো. মোতাহার আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.