মিরপুরে গুলি উদ্ধার করলো বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন

ঢাকা প্রতিনিধি: গত ৫ আগস্ট মিরপুর মডেল থানায় আগুন দিয়ে অস্ত্র ও গুলি লুট করে দুর্বৃত্তরা। এবার তা উদ্ধার করতে মাঠে নেমেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন।
আজ সোমবার বিকেলে মিরপুর ৬০ ফিট এলাকার একটি বাসা থেকে গুলি উদ্ধার করে তারা। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতা এস.এম. আবু সায়েম এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, ৫ আগস্ট মিরপুর মডেল থানায় আগুন জ্বালিয়ে দেয় দুর্বৃত্তরা। ৬ আগস্ট আমরা মিরপুর থানার আগুন ফায়ার সার্ভিসের মাধ্যমে নিয়ন্ত্রণ করি। তখন দেখি আমরা মিরপুর মডেল থানায় কোন পুলিশ নেই। আমরা নিজেরাই মিরপুর মডেল থানা কে পাহারা দেই।
তখন আমরা চিন্তা করি যেগুলো লুট হয়েছে সেগুলো আমরা উদ্ধার করব। আমাদের কাছে তথ্য এসেছে যে একটি বাসায় অস্ত্র ও গুলি রাখা হয়েছে। আমরা তখন সেনাবাহিনীকে ঘটনাটি জানাই। তারা বলেন আপনার আগে যান যা যা পান তার পরে আমরা যাব। আমরা সেই বাসাটিতে অভিযান করলে আমরা গুলি উদ্ধার করতে পারি। ওই বাসার যিনি ভাড়াটিয়া ছিল তিনি এখন পলাতক।
তিনি আরো বলেন, হয়তো খারাপ কোন উদ্দেশ্যে এগুলো নিজের কাছে রেখেছেন। না হলে সেনাবাহিনীর তো সাধারণ ক্ষমার ঘোষণা করছে থানায় ফেরত দিলে সমস্যা নেই। কিন্তু তিনি কেন তার কাছে এগুলো রেখেছেন। এছাড়া আমরা তার বাসায় ইয়াবা পাই। আমরা মনে করছি তিনি ইয়াবা ব্যবসায়ী ছিলেন। যতদিন মিরপুর মডেল থানা সকল অস্ত্র উদ্ধার না হবে ততদিন পর্যন্ত আমাদের অফিসার চলবে। এ সময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.