মিথ্যা মামলায় গ্রেফতার করে ধানের শীষের বিজয় ঠেঁকানো যাবেনা : দুলু


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: কেন্দ্রীয় বিএনপি’র সাংগাঠনিক সম্পাদক এ্যাডভোকেট মো: রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, স¤প্রতি নির্বাচনের আগ দিয়ে মিথ্যা মামলায় গ্রেফতার করে ধানের শীষের প্রার্থী ওজিউল মিঞার বিজয় ঠেঁকানো যাবেনা। ৫ বারের নির্বাচিত জনপ্রতিনিধি শাহজাহান ভাই ভোটে দাঁড়িয়েছিলেন, কিন্তু তার ফলাফল পাল্টে দেয়া হয়েছে। আমি দুলু কখনো ভোটে হারিনাই, আমাকে হারানো হয়েছে। কিন্তু এবার আসন্ন পৌর নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী ওজিউল ইসলাম মিঞা কে জয়ী করতে আপনাদের সজাগ থাকতে হবে।
আজ শুক্রবার (১২ ফেব্রয়ারী) বিকেলে শিবগঞ্জ পৌর এলাকার কাঁড়িপট্টিতে বিএনপির শেষ পৌর নির্বাচনী পথ সভায় প্রধান বক্তার বক্তৃতায় এসব কথা বলেন। তিনি আরও বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নাম যতই ষড়যন্ত্র করুন মানুষের হৃদয় থেকে মুছে ফেলা যাবেনা। আর আপনাদের দুনীর্তির খবর ফেসবুক ও আল জাজিরার কল্যানে সবাই জানে। কেয়ামতের লক্ষন যেমন কেয়ামতের আগ দিয়ে বোঝা যায়, তেমনি এ সরকারের বিদায় ঘন্টা বেজে যাবার লক্ষণ ইতিমধ্যেই দেখা যাচ্ছে।
ক্ষমতা চিরস্থায়ী নয়। শিবগঞ্জে ১৩ জন নেতাকর্মীকে হত্যার ঘটনায় নিন্দা জানিয়ে তিনি বলেন, এ হত্যাকান্ডের বিচার হবেই। আর যেন শিবগঞ্জের মাটিতে ফলাফল পাল্টে যেতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।
সভায় উপজেলা বিএনপির সভাপতি আশরাফুল হকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্শনের উপদেষ্টা সাবেক এমপি অধ্যাপক মো: শাহজাহান মিঞা, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সাবেক সভাপতি আব্দুল ওয়াহেদ, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মাইনুল ইসলাম, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আবুল বাশার সহ বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.