মিথ্যা মামলার প্রতিবাদে মহারাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক আলহাজ্ব অধ্যক্ষ এজাবুল হক বুলিসহ ইউনিয়ন আওয়ামীলীগের কয়েকজন নেতা-কর্মীর বিরুদ্ধে দুটি মামলা দায়েরের প্রতিবাদে সামবেশ করেছে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের কর্মীরা ও সাধারণ নারী-পুরুষ।

আজ বুধবার বিকেলে মহারাজপুর হাট (ফিল্ডের হাট) চত্বরে কয়েকশত নারী-পুরুষ প্রতিবাদ সামবেশে উপস্থিত হয়। মিথ্যা মামলা প্রত্যাহার এবং মিথ্যা তথ্য দিয়ে হয়রানীমূলক মামলা দায়েরের সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ারও দাবী জানান সমাবেশে বক্তারা।

মহারাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. সাইদুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব জহরুল ইসলাম মাস্টার, যুগ্ন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব রফিকুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক লেলিন প্রামানিক, যুগ্ন সম্পাদক মাসুদ রানা, জেলা তাঁতীলীগের সদস্য সচিব আব্দুর রাকিব, সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম, ইউপি সদস্য একরামুল হক, মো. সেমাজুল, হিরক ইসলামসহ অন্যরা। বক্তারা বলেন, মামলাটি সম্পূর্ণভাবে রাজনৈতিকভাবে উদ্দেশ্যপ্রণোদিত হয়ে করা হয়েছে। এই মামলা প্রত্যাহার না করা হলে, আওয়ামী ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রাজপথে এর প্রতিবাদ জানাবে। একজন সৎ, নিষ্টাবান ও আদর্শ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এমন মিথ্যা ও বনোয়াট মামলার প্রতিবাদে নিন্দা জানান বক্তারা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.