“মায়ের জন্য শিশু দুটির কান্না যেন থামছেই না” 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের বরিশাল গ্রামের বেলালের স্ত্রী আলেফা (৩০) প্রতিবেশী নিরঞ্জন নামের এক হিন্দু যুবকের হাত ধরে প্রেমের টানে ঘর বাধার উদ্দেশ্যেয় ঢাকায় প্রেমিক নিরঞ্জনের কাছে পালিয়ে যায়।
এ ব্যাপারে আলেফার স্বামী বেলাল পলাশবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করে।
অভিযোগ সুত্রে জানা যায়, বেলালের স্ত্রী আলেফার সঙ্গে প্রতিবেশী অন্য ধর্মের একই গ্রামের নোনি গোপালের ছেলে নিরঞ্জনের সঙ্গে দীর্ঘদিন থেকে বাড়িতে যাতায়াত করার সুবাদে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
এ সম্পর্ক স্বামীসহ পাড়া প্রতিবেশীরা জানাজানি হলে একে নিয়ে কয়েকবার শালিস বৈঠকও হয়। শালিস  বৈঠকে  প্রেমিক নিরঞ্জন বেলালের বাড়ীতে আসবে ও তার স্ত্রীর সঙ্গে কোন সম্পর্ক রাখবে না  মর্মে অঙ্গিকার দেয়।
এরই এক পর্যায়ে নিরঞ্জন কৌশল অবলম্বন করে ঢাকার টাঙ্গাইলের হাটুভাঙ্গা নামকস্থানে চাকুরীতে যায়। এর মাঝে দুজনার যোগাযোগ অব্যাহত রাখে।
এমতবস্থায় গত ৯ নভেম্বর সকাল ৯:০০ ঘটিকায় আলেফা প্রথম সন্তান লিখন (১২) ও দ্বিতীয় সন্তানকে বাড়িতে রেখে প্রেমিক নিরঞ্জনের কাছে ঢাকা টাঙ্গাইল হাটুভাঙ্গায় প্রেমের টানে চলে যায়।
এ  ব্যাপারে আলেফার স্বামী বেলাল ঘটনার দিন রাত্রে পলাশবাড়ী থানায় একটি অভিযাগ দায়ের করে। মাকে না পেয়ে পাঁচদিন থেকে শিশু বাচ্চা দুটির কান্না যেন থামছেই না।
এ ঘটনাকে কেন্দ্র করে আলেফার বাবার বাড়ী ও স্বামীর বাড়ীর প্রতিবেশীরা ক্ষোভ প্রকাশ করেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.