মালয়শিয়া আ. লীগ নেতা জামিল: নৌকা প্রতিকের বিজয়ের জন্য ঐক্যবদ্ধ হওয়ার আহবান


মোরেলগঞ্জ প্রতিনিধি: প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা তুলে ধরে নৌকা প্রতিকের বিজয়ের জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানালেন মালয়শিয়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি শরণখোলা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এম আর জামিল হোসাইন।
মঙ্গলবার বিকেলে তিনি বাগেরহাট-৪, প্রয়াত সংসদ সদস্য সাবেক সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেনের কবর জিয়ারত রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
নেতাকর্মীদের উদ্যোশে আওয়ামী লীগ নেতা মাস বাংলা গ্রুপের চেয়ারম্যান এম আর জামিল হোসেন আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। সাবেক এমপি ডা. মোজাম্মেল হোসেনের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দক্ষিণাঞ্চলে উন্নয়নের রুপকার জননেতা শেখ হেলাল উদ্দিন এমপির নির্দেশনায় বাগেরহাটের ৪টি আসনই নৌকার বিজয়ের জন্য সকলে একত্রে কাজ করতে হবে।
এ সময় তার সাথে ছিলেন শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, আওয়ামী লীগের সহ-সভাপতি মেজবা উদ্দিন খোকন, মোরেলগঞ্জ হোগলাপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. রেজাউল ইসলাম নান্না, বঙ্গবন্ধু যুব সেন্টার নেতা মো. বাদশা মীর, শরণখোলা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, ছাত্রলীগ নেতা নাজমুল হাসানসহ মোরেলগঞ্জও শরণখোলা উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি গনেশ পাল ও এম. পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.