মারুফ-মোস্তফাকে অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে বহিষ্কার

প্রেস বিজ্ঞপ্তি: অফিস আদেশ:অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে,বিগত কয়েক বছর যাবত ক্রাইম নিউজ ২৪.নেট অত্যন্ত আন্তরিকতা, নিষ্ঠার সাথে কাজ করে বিপুল সম্মান ও গ্রহণযোগ্যতার প্রমাণ রেখে চলেছে।
আমরা সাংবাদিক নিয়োগ দিয়ে তার কর্ম দক্ষতার বিকাশ সাধন করার চেষ্টা করে থাকি।আমরা চাই না কোন অশিক্ষিত,মূর্খ এই পেশায় আসুক।
সম্প্রতি সিনিয়র সহ সম্পাদক মো: মাইনুর রহমানের মাধ্যমে  বাগমারা  থানার স্থায়ী বাসিন্দা মো: মারুফ হোসেন,জেলা প্রতিনিধি এবং পুঠিয়া থানা নিবাসী মো:গোলাম মোস্তফা, ভ্রাম্যমাণ প্রতিনিধি কে ক্রাইম নিউজ ২৪. নেট এ নিয়োগ দেয়া হয় ২০২০ সালে।
মারুফ জেলা প্রতিনিধি ও গোলাম মোস্তফা ভ্রাম্যমাণ প্রতিনিধি নিয়োগ দেয়া হলেও গত এক বছরের সাম্প্রতিক সময়ে কোন নিউজ তো দূরের কথা তারা বিভিন্ন স্থানে সাংবাদিক পরিচয় দিয়ে অনৈতিক কাজে লিপ্ত মর্মে একাধিক অভিযোগ পায়।এবং আমরা তদন্ত করে অভিযোগের সত্যতা নিশ্চত হই।
এমতাবস্থায় ক্রাইম নিউজ ২৪.নেট থেকে তাদের বহিষ্কার করা হল নির্বাহী সম্পাদকের আদেশ ক্রমে।তারা যদি ক্রাইম নিউজ ২৪.নেট এর নাম ব্যাবহার করে পরিচয় দেয় তাহলে জনকল্যাণে তাদের নিকটস্থ থানায় পুলিশে সোপর্দ করার জন্য সবিনয় অনুরোধ করা হল।
আদেশ ক্রমে: খন্দকার মোঃ আখতারুজ্জামান, বার্তা সম্পাদক, ক্রাইম নিউজ ২৪.নেট।
মোঃ মাইনুর রহমান মিন্টু, সিনিয়র সহ:সম্পাদক, ক্রাইম নিউজ ২৪.নেট।
মোঃ এনায়েত উল্লাহ, সহ সম্পাদক, ক্রাইম নিউজ ২৪.নেট। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.