মায়ের হাত ধরে দাঁড়িয়ে ছিল শিশুটি, পিষে দিল পিকআপভ্যান

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয় বছরের এক শিশু ও এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আজ বুধবার (০৫ জানুয়ারি) দুপুরে দিকে প্রায় একই সময়ে সদর উপজেলার ভবানীগঞ্জ চৌরাস্তা এবং রায়পুর উপজেলার রাখালিয়া বাজার এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো- সদর উপজেলার চরমনসা গ্রামের রুহুল আমিনের ছেলে তাহসীন (৬) এবং রায়পুর পৌরসভার দেনায়েতপুর এলাকার মো. মুন্নার ছেলে আরিফ হোসেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিদ্যালয়ে ভর্তি শেষে মায়ের সঙ্গে অটোরিকশা যোগে বাড়ি ফিরছিল শিশু তাহসীন। ঘটনাস্থলে এসে অটোরিকশা থেকে নামার পর মায়ের হাত ধরে দাঁড়িয়ে ছিল শিশুটি। এ সময় রামগতি থেকে ছেড়ে আসা একটি পিকআপভ্যান শিশুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় সে। পরে উত্তেজিত জনতা পিকআপটিকে আটক করলেও চালক পালিয়ে গেছেন।
অন্যদিকে, প্রায় একই সময় মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুর থেকে রায়পুর যাচ্ছিলেন ব্যবসায়ী আরিফ হোসেন। তিনি লক্ষ্মীপুর-রায়পুর সড়কের রাখালিয়া নামক এলাকায় পৌঁছলে রায়পুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঢাকা এক্সপ্রেস নামের একটি যাত্রবাহী বাস ঘটনাস্থলে এসে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই চালক আরিফ নিহত হন।
লক্ষ্মীপুর মডেল থানার ওসি জসিম উদ্দীন ও রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া পৃথক দুটি দুর্ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লক্ষ্মীপুর প্রতিনিধি মো. আসলাম সরকার আসলাম।  #

Comments are closed, but trackbacks and pingbacks are open.