মামলায় গ্রেপ্তারের সংখ্যা-৬, চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষে হামালায় ২ জন নিহতের ঘটনায় গ্রেফতার-৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুস সালামসহ চাঞ্চল্যকর জোড়া খুনের ঘটনায় আরও ৪ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। রবিবার রাতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়।
সোমবার (১ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন। এর আগে একই মামলায় ২ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এ নিয়ে এ মামলায় গ্রেপ্তারের সংখ্যা দাঁড়াল ৬ জনে।
গ্রেপ্তারকৃতরা হলো, মোঃ আবুল হোসেনের ছেলে মোহাম্মদ বাবুল ঝাপড়া @বাবু (৪৫), মৃত কাবির ঝাপড়ার ছেলে মোঃ রুহুল আমিন ঝাপড়া (৪৫) মোহাম্মদ তাবজুর হোসেনের ছেলে মোঃ আব্দুল মান্নান (৪২) এবং মোঃ আখতারুজ্জামানের ছেলে মোঃ ওসমান আলী (২১)।
এদের মধ্যে এজারহার নামীয় বাবুল ঝাপড়া, রুহুল আমিন ঝাপড়া ও হত্যাকান্ডের ঘটনায় তদন্তে প্রাপ্ত আব্দুল মান্নান এ ৩ জনকে নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের শানপুর গ্রামের একটি পেয়ারা বাগান থেকে এবং ওসমান আলীকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন ৪ জন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, আলোচিত এ মামলাটি সব্বোর্চ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করছে পুলিশ। এ মামলার এজাহার নামীয় আসামীদের পাশাপাশি তদন্তে যাদের নাম এসেছে, তাদের মধ্যে আব্দুল মান্নান ও ওসমান আলীকে গ্রেপ্তার করা হয়েছে।
এছাড়াও বাদীর দায়েরকৃত মামলায় এজাহার নামীয় ২ জন এবং এর আগে গত শুক্রবার (২৮ জুন) এজাহার নামীয় ২ আসামীকে গ্রেপ্তার করা হয়।
তিনি আরও জানান, গ্রেপ্তার হওয়া আসামীদের সোমবার দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানিহাটি গুচ্ছ গ্রামের একটি মাঠে বৃহষ্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে অতর্কিত হামলায় খুন হন জেলা পরিষদের সদস্য ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুস সালাম ও তার সহযোগী আব্দুল মতিন মাস্টার।
এ ঘটনায় ৫২ জনকে আসামী করে পরদিন শুক্রবার রাতে মামলা দায়ের করেন আব্দুস সালামের স্ত্রী ফেরদৌসী বেগম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.