মান্দায় ‘হৃদয়ে সতীহাট’র ১০ হাজার মাস্ক বিতরণ


নওগাঁ প্রতিনিধি: কিছুদিন আগে ‘হৃদয়ে সতীহাট’ নামে একটি সেচ্ছাসেবী সংগঠন আত্মপ্রকাশ পেয়েছে। জেলার মান্দা উপজেলার সতিহাট ও এর আশপাশের গ্রামের শিক্ষিত যুবকদের নিয়ে সংগঠনটির যাত্রা শুরু হয়। এরইমধ্যে সামাজিক কর্মকান্ড শুরু করেছে তারা।

আজ মঙ্গলবার ছিল সতীহাট হাটবার দিন। পূর্বপরিকল্পনা অনুযায়ী হাটে প্রবেশ মুখে পাঁচটি বুথ তৈরী করা হয়। করোনাভাইরাস সচেতনতরা জন্য এ বুথ থেকে হাটে প্রবেশে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে বিনামূল্যে ১০হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। দিনব্যাপী সংগঠনের শতাধিক সদস্য নিজ উদ্যোগে এসব মাস্ক বিতরণ করে। এছাড়া জীবাণু নাশক স্প্রে কার্যক্রম পরিচালনা করা হয়।

যেখানে প্রধান অতিথি ছিলেন, নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রকিবুল আক্তার। বিশেষ অতিথি ছিলেন মান্দা থানার তদন্ত-ওসি তারেকুর রহমান সরকার।

সংগঠনের সভাপতি আকরাম হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, গনেশপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব হানিফ উদ্দিন মন্ডল, সংগঠনের উপদেষ্টা কাজী কামাল হোসেন, সাধারণ সম্পাদক আলহাজ্ব সোহেল রানা, যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মোল্লা, ইউপি সদস্য আলেফ উদ্দিন মৃধাসহ সংগঠনের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রকিবুল আক্তার স্বেচ্ছাসেবী সংগঠন ‘হৃদয়ে সতীহাট’ করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও জীবাণুনাশক স্প্রে করার যে উদ্যোগ গ্রহণ তা প্রশংসনীয় বলে মন্তব্য করেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.