মান্দায় যুবদলের আহবায়ক কমিটির পরিচিতি সভাকে ঘিরে বিক্ষোভ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় যুবদলের আহবায়ক কমিটির পরিচিতি সভাকে কেন্দ্র করে একটি পক্ষ বিক্ষোভ মিছিল করেছে। আজ বুধবার (১২ আগষ্ট) বিকেলে উপজেলা সদরে অপ্রীতিকর ঘটনা এড়াতে বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছিল।

সংশ্লিষ্ট সুত্র জানান, গত ২৫ জুলাই মান্দা উপজেলা যুবদলের কমিটি বিলুপ্ত করে নুরুল ইসলামকে আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন যুবদল কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান গোলাম রাব্বানী, নওগাঁ জেলা যুবদলের সভাপতি বায়োজীদ হোসেন পলাশ ও সাধারণ সম্পাদক খাইরুল আলম গোল্ডেন।

আজ বুধবার বিকেলে এ আহবায়ক কমিটির পরিচিত উপলক্ষে যুবদলের দলীয় কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়। আহবায়ক নুরুল ইসলামের সভাপতিত্বে সেখানে প্রধান অতিথি ছিলেন জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এজেডএ খান মানিক। অন্যদের উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক আব্দুল জলিল, সাদেকুল ইসলাম, শফিকুল ইসলাম বেলাল, জুয়েল রানাসহ কয়েকজন সদস্য।

এদিকে নবগঠিত কমিটির পরিচিতি সভা বন্ধের জন্য উপজেলা বিএনপির আহবায়ক মান্দা থানায় একটি অভিযোগ করেন। উপজেলা বিএনপির আহবায়ক শফিকুল ইসলাম বাবুল চৌধুরী বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ১৫ আগস্ট পর্যন্ত সকল প্রকার কর্মসূচি বন্ধ রেখেছে বিএনপির কেন্দ্রীয় কমিটি। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী এখানেও যুবদলের যাবতীয় কর্মসূচি বন্ধ রাখার পরামর্শ দেয়া হয়েছিল। কিন্তু নতুন আহবায়ক কমিটি তা উপেক্ষা করে কর্মসূচি ঘোষনা করায় সেটি বন্ধের জন্য থানায় অভিযোগ করা হয়।

মান্দা থানার ওসি-তদন্ত তারেকুর রহমান সরকার বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে উপজেলা বিএনপির কার্যালয়ের আশপাশে পুলিশ মোতায়েন করা হয়েছিল। পরিস্থিতি বেগতিক দেখে দু’পক্ষকেই ছত্রভঙ্গ করে দেয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.