মানুষকে সচেতন করতে গ্রাম-পৌর এলাকায় ছুটছে জামিল ব্রিগেড

প্রেস বিজ্ঞপ্তি: গ্রাম-পৌর এলাকায় মানুষকে সচেতন করতে ছুটছে শহীদ জামিল ব্রিগেড। বিনামূল্যে অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা প্রদানের পাশাপাশি করোনার সংক্রমণ ঠেকাতে ও তৃণমূলের মানুষকে সচেতন করতে পৌর ও বিভিন্ন উপজেলায় ড় গিয়ে মাস্ক বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে স্বেচ্ছাসেবী সংগঠন শহীদ জামিল ব্রিগেড। ।
আজ রোববার দুপুর থেকে বিকেল পর্যন্ত ব্রিগেডের নগর, থানা ও পৌরসভা সমন্বয়কারীদের নেতৃত্বে একদল সেচ্ছাসেবী বাজার, গ্রামে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন। এসময় মাস্ক না পড়ে বাইরে বের না হওয়ার বিষয়ে মানুষকে নিরুৎসাহিত করেন ব্রিগেডের সদস্যরা।
এদিন কাঁটাখালী পৌরসভায় চালানো হয় সচেতনতামূলক কার্যক্রম। পৌরসভার বিভিন্ন বাড়ি-বাড়ি ও মোড়ে মোড়ে এ মাস্ক, লিফলেট বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, শহীদ জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়ক দেবাশিষ প্রামানিক দেবু, মনিটরিং সেলের সদস্য ও জেলা সমন্বয়কারী অধ্যাপক আশরাফুল হক তোতা, মনিটরিং সেলের সদস্য নাজমুল করিম অপু, কামরুল হাসান সুমন, কাঁটাখালী পৌরসভার সমন্বয়ক মঞ্জুরুল ইসলাম, আলাল মোল্লা, ওহিদুর রহমান ওহি প্রমুখ।
এদিন গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের বিদিরপুরহাটে চালানো হয় সচেতনতামূলক কার্যক্রম। ইউনিয়ন সমন্বয়ক মনিরুল ইসলাম, সদস্য আলমগীর হোসেন স্বপন, আবু তাহের কাচু, হামিম উপস্থিত ছিলেন।
নগরীর উপকণ্ঠ হড়গ্রাম ইউনিয়নের বালিয়ার গ্রামের বাড়ি বাড়ি গিয়ে লিফলেট ও মাস্ক বিতরণ করেন জামিল ব্রিগেডের সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন, হড়গ্রাম ইউনিয়নের যুগ্ন সমন্বয়ক আরিফুল ইসলাম, জনি, ডালিম প্রমুখ উপস্থিত ছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.