মানুষকে ভুয়ো লটারির লোভ দেখিয়ে আর্থিক প্রতারণার অপরাধে গ্রেপ্তার-৮ (ভিডিও)

নদীয়া (ভারত) প্রতিনিধি: আবারও রাজ্যে আর্থিক প্রতারনার দায়ে গ্রেপ্তার ৮ জন। তবে এবারে গল্প টা পুরো ভিন্ন রকমের। একটি বহুজাতিক কোম্পানীর (স্ন্যাপডিল) কোম্পানীর নাম করে সাধারণ মানুষদের ফাঁসিয়ে মোটা অংকের টাকা প্রতারণা করতো এরা।
জানা যায় এরা স্নাপডিল সংস্থার গ্রাহকদের মোটা টাকার লটারি পাওয়ার নাম করে চিঠি দিত। পরে ঐ টাকা তুলতে ব্যাংকিং চার্জ বাবদ মোটা টাকা হাতিয়ে চম্পট দিত।
গত দু মাস ধরে এই চক্রের কয়েক জন  পেয়িং গেস্ট হিসেবে বাড়ি নিয়ে আসানসোল উত্তর থানা এলাকায়  থাকতে শুরু করে, এবং সেখান থেকেই এই  চক্রের কাজ কর্ম চালাত।
গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ এদিন রাতে ৮ জনকপ গ্রেপ্তার করে আসানসোল উত্তর থানার পুলিশ। ধৃত ৮ (আট) জনের মধ্যে ৬ জনের বাড়ি তেলেঙ্গানা ও বাকি দুজন বিহারের বাসিন্দা বলে জানিয়েছেন পুলিশ।
আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের ডেপুটি পুলিশ কমিশনার ডঃ সনওয়ানে কুলদীপ সুরেশ বিটিসি নিউজকে জানান, তেলেঙ্গানার এক যুবক স্ন্যাপডিলে নোটারী করে দেবার নামে কয়েক লক্ষ টাকা প্রতারনা করতো বিভিন্ন রাজ্যে, কিছু নির্দ্দিষ্ট অভিযোগ পাবার পর যুবককে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করে প্রাথমিকভাবে জানা যায় বিশাল একটা চক্র জালিয়াতির পেছনে জড়িত, আদালতে পাঠিয়ে পুলিশী হেফাজতে নিয়ে চক্রের সন্ধান করা হবে।
সামগ্রিক ঘটনায় তীব্র চাঞ্চল্য এলাকায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.