মানিকগঞ্জে দলবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী, আটক-৪

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের শিবালয় উপজেলায় নবম শ্রেণির এক শিক্ষার্থী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।
আজ মঙ্গলবার (০৮ আগস্ট) দুপুরে পুলিশ সুপার কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
আটক চারজন হলেন- শিবালয় উপজেলার ফলসাটিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. হাসান (২৭), আমজাদ হোসেনের ছেলে সজীব মিয়া (২২), চান মিয়ার ছেলে রুবেল মিয়া (২৫) ও অলিল মিয়ার ছেলে মোহাম্মদ বিজয় মিয়া (২২)।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৬ আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে মেয়েটি বিদ্যালয়ে যাওয়ার পথে তরিকুল নামে এক বন্ধুর সঙ্গে দেখা হলে তার বাড়িতে যায়। সেখানে আগে থেকেই ফয়সাল, আলামিন ও রাহুল নামে তিন যুবক ছিলেন। পরে দুপুর সাড়ে ১২টার দিকে হাসান, সজীব, রুবেল ও বিজয় সেখানে গিয়ে তরিকুলদের বলেন, “এখানে তোরা কী করছিস”। এরপর তরিকুল ঘর থেকে বের হয়ে গেলে ওই চারজন মেয়েটিকে ঘরে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করেন। ঘটনাটি যাতে কাউকে না বলতে মেয়েটিকে ভয়-ভীতি দেখান তারা। মেয়েটি বাড়িতে গিয়ে মা-বাবাকে কথাটি জানায়। এরপর তার বাবা ৭ আগস্ট শিবালয় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২০০০(সংশোধনী ২০২০)এর ৯(৩)ধারায় একটি মামলা দায়ের করেন।
শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর এ আলম বিটিসি নিউজকে বলেন, চারজনকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। কিশোরীটিকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মানিকগঞ্জ প্রতিনিধি মো. শহিদুরজ্জামান শহিদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.