মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের পর ব্রিজ থেকে ফেলে হত্যা

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের পর হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
ধর্ষকের নাম মো. সোলায়মান আলী (২২)। তিনি নীলফামারীর ডিমলা থানার পূর্ব খড়িবাড়ি গ্রামের অধিবাসী। গত বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) ওই এলাকায় তাকে শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করা হয়।
আজ শনিবার (০৪ সেপ্টেম্বর) পিবিআইয়ের এসআই মোশারফ হোসেন বিটিসি নিউজকে বলেন, গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মধ্যপানজোরা এলাকা থেকে গত বছর ২৩ জুন সকালে মানসিক ভারসাম্যহীন নারী তাহমিনা (২৫) নিখোঁজ হন। পরে ২৫ জুন নগরভেলা এলাকায় সাহুরঘাট নামক স্থানে বালু নদী থেকে অজ্ঞাতনামা হিসেবে ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের বোন জাহানারা ওই দিন তার বোন তাহমিনার লাশ শনাক্ত করেন।
এ ঘটনায় ওই মানসিক ভারসাম্যহীন নারী পানিতে ডুবে মৃত্যু হয়েছে বলে ধারণা করে কালীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়। পরে অপমৃত্যু মামলা তদন্তকালে নিহতের ময়নাতদন্তের রিপোর্টে পুলিশ জানতে পারে ওই মানসিক ভারসাম্যহীন নারীকে জোরপূর্বক ধর্ষণের পর পানিতে ডুবিয়ে হত্যা করা হয়েছে। পরে এ ঘটনায় কালীগঞ্জ থানায় হত্যা মামলা করা হয়।
মামলাটি পিবিআই তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মো. সোলায়মান আলীকে গত বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) নীলফামারী থেকে গ্রেফতার করে। তাকে গতকাল শুক্রবার (০৩ সেপ্টেম্বর) গাজীপুর আদালতে পাঠানো হলে সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।
আসামীর বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, আসামী মো. সোলায়মান এবং তার সহযোগী আসামীরা উলুখোলা কেটুন ইউনিলিভার ফ্যাক্টরিতে সিকিউরিটি গার্ড হিসেবে চাকরি করত। ওই নারী সেখানে চাকরির জন্য যায়। আসামীরা তাকে চাকরির প্রলোভন দেখিয়ে ফ্যাক্টরির পার্শ্ববর্তী তাদের মেসে নিয়ে যায় এবং গ্রেফতারকৃত আসামি সোলায়মান আলীসহ তার সহযোগীরা ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে।
পরবর্তীতে ভিকটিমকে বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে সিএনজি ভাড়া করে উলুখোলা ব্রিজে নিয়ে যায়। সেখানে আসামীরা ভিকটিমকে উচু করে ধরে ব্রিজের রেলিংয়ের উপর দিয়ে বালু নদীর পানিতে নিক্ষেপ করে হত্যা করে। মামলার অন্য আসামীদের চিহ্নিতকরণসহ গ্রেফতারে পুলিশ কাজ করছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাজীপুর প্রতিনিধি মো. সাইফুল ইসলাম সাইফুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.