মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিকেএসপির নবনির্মীত মাল্টি স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন

 

বিকেএসপি প্রতিবেদকআজ রোববার সকালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিকেএসপির নবনির্মীত মাল্টি স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন করেন।বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আনিছুর রহমান প্রধানমন্ত্রীকে তাঁর সরকারের সময়ে বিকেএসপির প্রশিক্ষণার্থীদের আধুনিক প্রশিক্ষণের জন্য ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন কথা উল্লেখ করে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। প্রধানমন্ত্রী দু’জন প্রশিক্ষণার্থী, একজন সাবেক প্রশিক্ষণার্থী ও একজন সাংবাদিকের সাথে মত বিনিময় করেন এবং সন্তোষ প্রকাশ করেন।

নবনির্মিত মাল্টি স্পোর্টস কমপ্লেক্সটিতে কারাতে, টেবিল টেনিস, তায়কোয়ানডো, ভলিবল ও উশু বিভাগের প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণের ব্যবস্থা রাখা হয়েছে। ক্রীড়া কমপ্লেক্সটি গত ০১ জানুয়ারি’২০১৬ তে শুরু হয় এবং শেষ হয় ৩০ জুন,২০১৮। ৭২৫০ ব.মি. আয়োতনের সিনথেটিক টার্ফসহ মাল্টি স্পোর্টস কমপ্লেক্সটি তৈরিতে ব্যয় হয়েছে ১৬৪৯.১৩ লক্ষ টাকা।এছাড়া ১৬৪.৬৮ লক্ষ টাকা ব্যয়ে উপরোক্ত ৫টি গেমের জন্য আধুনিক যন্ত্রপাতি এবং সরঞ্জমাদি ক্রয় করা হয়েছে।কমপ্লেক্সটি নির্মাণে পাঁচটি বিভাগের প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণে নব যুগের সূচনা হলো।

অনুষ্ঠানে সাভার উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিকেএসপির সকল কর্মকর্তা, কর্মচারি ও প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.