মাধুরী ও সঞ্জয়ের প্রেম

 

 

বিটিসি নিউজ ডেস্ক: রাজকুমার হিরানী পরিচালিত ছবি ”সনজু” ২৯ জুন মুক্তি পাচ্ছে । ছবিটি তৈরি হয়েছে বলিউড তারকা সঞ্জয় দত্তের জীবনের গল্প নিয়ে । সনজু সঞ্জয় দত্তের চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। ছবিটিকে ঘিরে সবার কৌতূহলের শেষ নেই। সঞ্জয় দত্তের রঙিন ও অন্ধকার জীবনের সঙ্গে জড়িয়ে ছিলেন অনেকেই। তাঁদের মধ্য থেকে কোন কোন চরিত্র ‘সনজু’ ছবিতে তুলে ধরা হয়েছে, তা জানা যাবে ছবিটি মুক্তির পর।

তবে ছবিটি সম্পর্কে প্রতিদিনই নতুন নতুন তথ্য সামনে আসছে। এবার প্রশ্ন উঠেছে, বলিউড তারকা মাধুরী দীক্ষিতকে নিয়ে সনজু’ ছবিতে কী থাকছে?

সঞ্জয় দত্ত নিজেই বলেছেন, তাঁর ৩০৮ জন প্রেমিকা ছিল। আর এই ৩০৮ জন প্রেমিকার মধ্যে একজন মাধুরী দীক্ষিত। গত শতকের নব্বই দশকে সঞ্জয় দত্ত আর মাধুরীর প্রেম বিটাউনে ঝড় তোলে। তবে ‘সনজু’ ছবিতে মাধুরীর চরিত্রটি আছে কি না, তা নিয়ে ধোঁয়াশা এখনো কাটেনি। ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে পরিচালক রাজকুমার হিরানী কিছু চরিত্রের ওপর থেকে পর্দা সরিয়েছেন, কিন্তু মাধুরীর প্রসঙ্গ তিনি এড়িয়ে যান।

ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে সবার আগ্রহ ছিল সঞ্জয় দত্ত আর মাধুরী দীক্ষিতের রোমান্সকে ঘিরে। এই গুরুত্বপূর্ণ ব্যাপার ছবিতে কীভাবে থাকছে? ছবির ট্রেলারে সোনম কাপুরকে রণবীর কাপুরের সঙ্গে রোমান্স করতে দেখা গেছে। শোনা যাচ্ছে, ছবিতে মাধুরী দীক্ষিতের চরিত্রটি করেছেন কারিশমা তান্না। ছোট পর্দায় কাজ করছেন তিনি। তবে আলোচিত হন ‘বিগ বস’ শোতে অংশ নিয়ে।

এদিকে জানা গেছে, ছবিতে সঞ্জয়ের সঙ্গে তাঁর প্রেমের গল্প থাকুক, এটা নাকি চাননি মাধুরী দীক্ষিত। এ ব্যাপারে তিনি কথা বলেছেন ‘সঞ্জু’ ছবির পরিচালক রাজকুমার হিরানীর সঙ্গে।

ছবির সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছ থেকে জানা গেছে, সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতের সম্পর্ক নিয়ে ছবিতে গল্প থাকছে। আর তা থাকছে ১০ মিনিট। মাধুরীর চরিত্রে অভিনয়ের জন্য কারিশমা তান্নাকে নাকি প্রায় এক কোটি রুপি পারিশ্রমিক দেওয়া হয়েছে। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.