মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ আটক-৩

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ তিনজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার থেকে বুধবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের আহাদ মণ্ডলের ছেলে সেন্টু মন্ডল (৪৫), একই গ্রামের শফি মীরের ছেলে আনোয়ার মীর (৩৬) ও রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের মৃত গুরুপদ হাওলাদারের ছেলে ইমন হাওলাদার দিপংকর (২৮)।
আজ বুধবার (১৭ এপ্রিল) বিকালে মাদারীপুর পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. মাসুদ আলম। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হতে পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত হওয়া মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মনিরুজ্জামান ফকির, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) ভাস্কর সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আলাউল হাসান, সহকারী পুরিশ সুপার মো. মুরসালিনসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. মাসুদ আলম জানান, একটি চক্র মোটরসাইকেল চুরি বিভিন্ন মানুষের কাছে বিক্রি করেছে, এমন খবরের ভিত্তিতে অভিযানে নামে জেলার গোয়েন্দা পুলিশের চৌকস একটি দল। জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাজাজ, হিরো হুন্ডা, ইয়ামাহাসহ বিভিন্ন কোম্পানীর ৫টি মোটরসাইকেল জব্দ করে ডিবি। এ সময় এই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকায় সেন্টু মন্ডল, আনোয়ার মীর ও ইমন হাওলাদার নামে তিনজনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে সোর্পদ করে পুলিশ। আটককৃতরা দেশের বিভিন্ন স্থানে দীর্ঘদিন ধরে মোটরসাইকেল চুরির সাথে জড়িত। এই ঘটনায় বাকিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মাদারীপুর প্রতিনিধি মো. এস আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.