মাদারীপুরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত-১, সড়ক অবরোধ

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের খাগদী নামক স্থানে বাস-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও একজন আহত হয়েছেন। এসময় বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয় এবং রাস্তা অবরোধ করে রাখে।
প্রত্যক্ষদর্শী, পুলিশ ও হাসপাতাল সূত্র জানা যায়, আজ শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে বাগেরহাট থেকে চট্টগ্রামগামী দিদার (ঢাকা মেট্রো-ব-১৪-৬১৫৬) গাড়িটি মাদারীপুর শহরের খাগদী নামকস্থানে আসলে পার্শ্ববর্তী রাস্তা থেকে একটি ইজিবাইকের সঙ্গে সংঘর্ষ ঘটে। এসময় ইজিবাইকে থাকা এক যাত্রী নিহত ও চালক গুরুত্বর আহত হয়। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে বিক্ষুব্ধ জনতা বাসটিতে ইট-পাটকেল নিক্ষেপ করে ও আগুন ধরিয়ে দেয় এবং সড়ক অবরোধ করে। এসময় রাস্তার দুপাশে যানযটের সৃষ্টি হয়।
পরবর্তীতে ফায়ার সার্ভিস ও পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসেন এবং ফায়ার সার্ভিস বাসটির আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় বাসটির অধিকাংশ পুড়ে যায়। স্থানীয় প্রশাসনের আশ্বাসে ২ ঘন্টা অবরোধ শেষে বিক্ষুব্ধ জনতা রাস্তা ছেড়ে দেয়।
নিহত ব্যক্তি হচ্ছেন: মাদারীপুরের শহরের দেবরাজ এলাকার হায়দার শেখের পুত্র সুমন শেখ (৩৫) এবং আহত ইজিবাইক চালক শহরের খাগছাগা গ্রামের আঃ রাজ্জাক মাতুব্বরের পুত্র সাজ্জাদ হোসেন। 
মাদারীপুর সদর মডেল থানার (ওসি) কামরুল ইসলাম মিঞা বিটিসি নিউজকে জানান, বাস ও ইজিবাইক সংঘর্ষে একজন নিহত হয়েছে। বিক্ষুব্ধরা একটি বাসে আগুন ধরিয়ে দেয় এবং রাস্তা অবরোধ করে। আমার ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মাদারীপুর প্রতিনিধি মো. এস আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.