মাদারীপুরে বসতঘরের ভেতর বোমা বিস্ফোরণ

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে বসতঘরের ভেতর বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় ঘরটির ভেতর ও বাহিরে তছনছ হয়ে যায়। আজ শুক্রবার সকাল ৯টার দিকে সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের বড়মেহের গ্রামেরসেলিনা বেগমের ঘরে এ ঘটনা ঘটে।
সেলিন বেগম একই গ্রামের মনসুর খাঁ’র মেয়ে ও চাপাতলী গ্রামের মোনাসেফ ফকিরের স্ত্রী। বিয়ের পর বাবার বাড়িতে ঘর তুলে বসবাস করতেন সেলিনা।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে বড়মেহের গ্রামের সেলিনা বেগমের বসতঘরে হঠাৎ বোমা বিস্ফোরণ হয়। এতে ঘরটি তছনছ হয়ে যায়। টিনশেট ঘরের বেড়াও উড়ে যায়। খবর পেয়ে সেনাবাহিনীর একটি দল ও মাদারীপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে, এই ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বিটিসি নিউজকে জানান, সকালে বোমা বিস্ফোরণের খবর পেয়ে সেনাবাহিনীকে সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। বোমা বিস্ফোরণের কারণ অনুসন্ধানে কাজ শুরু করেছে একাধিক টিম। এই ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। বোমা কিভাবে আসল বা কারা এই বিস্ফোরণ ঘটিয়েছে তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মাদারীপুর প্রতিনিধি মো. এস আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.