মাদারীপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর সদর উপজেলার মোস্তফাপুর বাস স্ট্যান্ডে ডিবি পুলিশ একটি বিশেষ অভিযান পরিচালনা করে ভ্যান চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করে।পরে তার দেয়া তথ্যমতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ব্যাটারি চালিত ৫ টি অটো ভ্যান ও চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে।
আজ রবিবার (০৩ ডিসেম্বর) দুপুরে মাদারীপুর জেলা পুলিশ সুপারের কার্যালয় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলাউল হাসান।
অটোভ্যান চোর চক্রের সক্রিয় সদস্যরা হলেন, (১) রেজাউল শিকদার (৩০) পিতাঃ মৃতঃ আইয়ুব আলী শিকদার, (২) সুজন বেপারী (২৮) পিতাঃবাদল বেপারী, (৩) নং আসামী আমিনুর খালসী ২৬) পিতাঃমৃত মকবুল খালাসী, এদের মধ্যে চেরাইচক্রের মূল হোতা রেজাউল শিকদার ও ৩নং আসামী আমিনুর খালাসী। এ সংক্রান্ত বিষয়ে মাদারীপুর সদর থানায় চোর চক্রের তিন সদস্যের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে এছাড়া তাদের বিরুদ্ধে পূর্বে একাধিক মামলা রয়েছে বলে জানানো হয়।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলাউল হাসান বলেন, ডিবি পুলিশের বিশেষ অভিযানে মস্তফাপুর এলাকা থেকে সক্রিয় চোর সদস্যের তিন জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে পাঁচটি ব্যাটারি চালিত অটো ভ্যান উদ্ধার করা হয় ইতিপূর্বে আমরা এধরনের অভিযান করেছি। আগামীতেও এঅভিযান অব্যাহত থাকবে।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন চোরাইকৃত অটো ভ্যান আদালতের মাধ্যমে প্রকৃত মালিকদের কাছে যাচাই-বাছাই করে হস্তান্তর করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মাদারীপুর প্রতিনিধি মো. এস আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.