মাদারীপুরে এ্যাড. মতিন মোল্লা ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি: মাদারীপুরের কালকিনি উপজেলার কয়ারিয়া ও সাহেবরামপুরের দু’টি ইউনিয়নের তিন শতাধীক অসহায় পরিবারের মাঝে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ বুধবার (১৪ এপ্রিল) ২০২১ ইং দুপুরে প্রথমে কয়ারিয়া রামারপোল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে ইফতার ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন অত্র ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান খান ফুকু।
এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আবু সোহেল মোল্লার সার্বিক সহযোগিতায় পরে সাহেবরামপুর ক্ষুদ্রচর এলাকায় ইফতার ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন সাবেক জেলা প্রশাসক ও উপ সচিব মোঃ মজিবর রহমান।
এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সিরাজ শেখ, অত্র সংগঠনের উপদেষ্টা এম.আর মর্তুজা, সাংগঠনিক সম্পাদক বেলাল রিজভী, উপদেষ্টা সদস্য সাগর হোসেন তামিম, ইমদাদুল হক মিলন, আব্দুস সোবহান মজুমদার, মঈন খান, সিফাত মাহমুদ’সহ স্থানীয় এলাকাবাসী ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা।
এ বিষয়ে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকু জানান, কালকিনি উপজেলার কয়ারিয়া ও সাহেবরামপুর ইউনিয়নের গরীব, দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে যথাক্রমে- ০৮ কেজি চাল, ০১ কেজি ডাল, ০১ কেজি তেল, ০১ কেজি ছোলা, চিড়া, চিনি ও ০২ কেজি আলু বিতরণ করা হয়েছে।
এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশন দীর্ঘদিন যাবত অসহায় মানুষের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে। এর’ই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজান ও লকডাউনে এই নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রীগুলো বিতরণ করা হয়েছে। এসব খাদ্য সামগ্রী পেয়ে খুশি গরীব, দু:স্থ ও অসহায় পরিবারের মানুষ গুলো।
উক্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে গণমাধ্যম কর্মীদের জানানো হয়, দেশের ক্রান্তিলগ্নে তারা অসহায় মানুষের পাশে ছিলো, বর্তমানে আছে এবং ভবিষ্যতেও তা চলমান থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.