মাদক বিরোধী অভিযান আরও জোরদারের নির্দেশ দিলেন আরএমপি কমিশনার

বিশেষ প্রতিনিধি: মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনী। এর’ই ধারাবাহিকতায় মাদক বিরোধী অভিযানকে আরও জোরদার করার জন্য নগরীর সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) কঠোর নির্দেশ দিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক।
আজ সোমবার (২১শে ডিসেম্বর) ২০২০ ইং মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি আরএমপির ১২ থানার ওসিদের এই নির্দেশনা প্রদান করেন।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তর কনফারেন্স রুমে আজ সোমবার সকালে উক্ত সভাটি অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক। এ সময় তিনি বলেন, রাজশাহীতে মাদকবিরোধী অভিযান আরও জোরদার করতে হবে। মাদকের ব্যাপারে কারও সঙ্গে আপস নেই। নেই কোনপ্রকার ছাড়, হোকনা তারা যতই শক্তিশালী বা ক্ষমতাধর।
পাশাপাশি করোনা পরিস্থিতিতে রাজশাহী মহনগরীতে সাধারণ মানুষকে স্বাস্থ্য সচেতন করা, নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখা, স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক পরিধান নিশ্চিত করতে পুলিশ সদস্যদের কাজ করার নির্দেশনা দেন। পরে পুলিশ কমিশনার পারফরম্যান্সের উপর ভিত্তি করে শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা পুরস্কার এবং বিশেষ পুরস্কারের সম্মাননা স্মারক বিতরণ করেন।
সভায় আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগম’সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় তারা সবাই মাদক নির্মূলে একাত্মতা ঘোষণা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.