মাদক পরিবহনের ২টি প্রাইভেটকার-গাঁজা-ফেন্সিডিল সহ গ্রেফতার-০২ 

বিশেষ প্রতিনিধি: রাজধানীর ওয়ারী থানা এলাকা থেকে গাঁজা ও ফেন্সিডিল’সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেফতারকৃত আসামীরা হলো- মোঃ শাহাদাত হোসেন ফোরকান ও মোঃ রবিউল ইসলাম রকি। গত শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ২০২১ ইং বিকাল ৫টা ৩৫ ঘটিকায় ওয়ারী থানার অভয় দাস লেন এলাকায় অভিযান চালিয়ে গাঁজা ও ফেন্সিডিলসহ তাদেরকে গ্রেফতার করে মিরপুর জোনাল টিম।
অভিযানে নের্তৃত্ব দেওয়া গোয়েন্দা মিরপুর বিভাগের অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম বিটিসি নিউজকে জানান, কতিপয় মাদক ব্যবসায়ী ওয়ারী থানার অভয় দাস লেন এলাকায় গাঁজা ও ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের জন্য গাড়ীসহ অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার (১৭ সেপ্টেম্বর, ২০২১ ইং) বিকেল ৫টা ৩৫ ঘটিকায় উক্ত স্থানে অভিযান চালিয়ে শাহাদাত ও রবিউলকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ৬৪ কেজি গাঁজা ও ১৯০ বোতল ফেন্সিডিল এবং মাদক পরিবহনে ২টি প্রাইভেটকার উদ্ধারমূলে জব্দ করা হয়।
গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজসে গাঁজা ও ফেন্সিডিল ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করতো। গ্রেফতারকৃতদের ওয়ারী থানার রুজুকৃত মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে মর্মে গোয়েন্দার এই কর্মকর্তা জানান। আজ রবিবার (১৯ সেপ্টেম্বর) ২০২১ ইং এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.