মাদক কারবারীকে ছেড়ে মাদক সেবিকে আটকের অভিযোগ রাজশাহী মালোপাড়া ফাঁড়ির দুই কন্সটেবলের বিরুদ্দে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে মাদক কারবারীকে ছেড়ে মাদক সেবিকে আটকের অভিযোগ ওঠেছে মালোপাড়া ফাঁড়ির দুই কন্সটেবলের বিরুদ্দে।
আজ শনিবার দুপুর ১২টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধিন হাদির মোড় নদীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।
রুবি, মানিক, জনিসহ একাধিক স্থানীয়রা জানায়, হাড়ির মোড় নদীর পাড় এলাকার চিহ্নিত মাদক কারবারী ও একাধিক মাদক মামলার আসামী জাফরের বাড়িতে স্বর্ণকার পলাশ, জাফর নিজে এবং পুলিশের কথিত সোর্স শোভন মাদক সেবন করছিলো।
এ সময় বোয়ালিয়া থানাধিন মালোপাড়া ফাঁড়ির কন্সটেবল সুমন ও ইসরাফিল ওই বাড়িতে প্রবেশ করে মাদক কারবারী জাফর ও স্বর্ণকার পলাশকে আটক করে। কিন্তু অজ্ঞাত কারনে মাদক কারবাররী জাফরকে তার বাড়িতেই ছেড়ে দেয়। কিন্তু স্বর্ণকার পলাশকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায় পুলিশ।
এরপর শতাধিক স্থানীয়রা জাফরের বাড়িতে গিয়ে জাফরের উপর চড়াও হয়। পরিস্থিতি খারাপ দেখে জাফর মালোপাড়া পুলিশকে ফোন দিলে স্বর্ণকার পলাশকে মালোপাড়া ফাঁড়ী থেকে ছেড়ে দেয় পুলিশ। ওই সময় ফাঁড়িতে উপস্থিত স্থানীয়রা পুলিশের কথিত সোর্স শোভনের উপরও চড়াও হয়।
স্থানীয়রা আরও জানায়, পুলিশের কথিত সোর্স শোভন নিজেকে সাংবাদিক পরিচয় দেয়। শোভন মতিহার থানার মিজানের মোড়ের মাদক সম্রাজ্ঞী কাদের এর কাছ থেকে হেরোইন এনে নিজে সেবন করে এবং মাদককারবারী জাফরকে দিয়ে বিক্রি করায়। প্রতিদিন বাড়িতে শহরের বিভিন্ন প্রান্ত থেকে আসা মাদকাশক্তরা জাফরের বাড়িতে মাদক ক্রয় ও সেবন করে থাকে। পুলিশের সোর্স হওয়ার সুবাদে অর্থিক সচ্ছলতা আছে এমন ব্যক্তিদের পুলিশে ধরিয়ে দেয় শোভন। আবার টাকার বিনিময়ে সেই ছাড়ায় বলেও অভিযোগ স্থানীয়দের।
স্বর্ণকার পলাশকে আটক ও মাদক কারবারী জাফরকে ছেড়ে দেয়ার বিষয়ে জানতে মুঠো ফোনে মালোপাড়া ফাঁড়ির কন্সটেবল সুমনকে একাধিকবার ফোন দিলেও সে ফোন রিসিভ করেননি।
ফাঁড়ি ইনচার্জ এসআই হায়দারও ফোন রিসিভ করেননি। ফলে তাদের বক্তব্য পাওয়া যায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.