মাদক ও জুয়ায় বাঁধা দেওয়ায় সন্ত্রাসী হামলার শিকার গৃহবধু

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে জুয়ার আসর ও মাদকে বাঁধা দেওয়ায় এক গৃহবধুকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত যখম করেছে সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ ও আহত সুত্রে জানা যায় উপজেলার শোলক ইউনিয়নের বাবরখানা গ্রামের কাঠ মিস্ত্রি কবির সরদারের বাড়ীতে প্রায়ই জুয়া ও মাদকের আসর বসায় একই এলাকার গিয়াস উদ্দিন সরদার(৪৫), আলামিন সরদার(২৮), রাকিব সরদার, ইমরান সরদার, এনামুল সরদার(১৭), আলী সরদার(৪৮)। এর প্রতিবাদ করলে কবিরের স্ত্রী মোসাঃ ময়না বেগম(৩৫)কে বিভিন্ন সময় ভয়ভীতি ও হুমকী দেয়।
এরই ধারাবাহিকতায় ২৮ জানুয়ারী বিকেলে পুনরায় কবিরের বাড়িতে মাদক ও জুয়ার আসর বসাতে গেলে নিষেধ করলে কোন কর্নপাত করেনা তারা। কোন উপায়ন্তর না পেয়ে গৃহবধু ময়না বেগম ধামুরা পুলিশ ক্যাম্পে অভিযোগ দেওয়ার জন্য রওয়ানা হয়ে কাংশী ব্রীজের পৌছামাত্র ওই মাদকসেবী জুয়ারীরা দেশীয় ধারালো অস্ত্র, লোহার রড দিয়ে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত যখম করে এবং টানা হেচঁরা করে শ্লীলতাহানী করেছে।
ডাকচিৎকার শুনে স্থানীয়রা আহত গৃহবধুকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করে। সন্ত্রাসীদের আঘাতে গৃহবধুর মাথা,নাকসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত যখম হয়।
এব্যাপারে আহত’র স্বামী কবির হোসেন সরদার বাদী হয়ে উল্লেখ্য অভিযুক্ত ৭ জনকে আসামী করে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।
অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.