মাদক ও চাঁদাবাজির অভিযোগে হাবিপ্রবি’র ৪ ছাত্র আটক

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি: মাদক ও চাঁদাবাজির সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ৪ জন ছাত্রকে আটক করে নিয়ে গেছে র‌্যাব-১৩ এর নীলফামারী ক্রাইম প্রিভেনশন ক্যাম্পের একটি দল।
আজ মঙ্গলবার (১৯ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয়ের সামনের এলাকা থেকে র‌্যাব-১৩ এর নীলফামারী সিপিসি-২ এর একটি দল ওই ৪ জন ছাত্রকে বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে আটক করে নিয়ে যায়।

আটককৃতরা হলেন: (১) ইলিয়াস দেওয়ান, (২) বাদল, (৩) রনি ও (৪) জিএম মেহেদী।

চার শিক্ষার্থী আটকের বিষয়টি জানতে পেরে আটক শিক্ষার্থীদের ছেড়ে দেওয়ার দাবিতে বিশ্ববিদ্যালয়ের সামনে দিনাজপুর-রংপুর মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। প্রায় আধাঘণ্টা পর তারা অবরোধ তুলে নেয় ।

এ বিষয়ে র‌্যাব-১৩ এর নীলফামারী সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার মো. মুন্না বিশ্বাস বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, মাদক ও চাঁদাবাজির সাথে সংশ্লিষ্টতা থাকার অভিযোগে আমরা হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৪ জন ছাত্রকে আটক করে নীলফামারীতে নিয়ে আসি। এ ঘটনা জানার পর বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের নেতৃত্বে একটি টিম আসছে। যেহেতু তারা ছাত্র, আমরা সার্বিক দিক বিবেচনা করে কর্তৃপক্ষের নির্দেশনায় মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দিতে পারি।

দিনাজপুর সদর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফর হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, পুলিশের হস্তক্ষেপে শিক্ষার্থীরা দিনাজপুর- রংপুর মহাসড়ক অবরোধ তুলে নেয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.