মাদকের টাকা জোগাড় করতেই স্কুলছাত্র সুভাষকে হত্যা

 

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার চাঞ্চল্যকর স্কুলছাত্র সুভাষ কুমার হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তিন যুবককে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। গতকাল শনিবার রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেনশহরের ফার্মপাড়ার মকবুল হোসেনের ছেলে সুমন (১৮), সিনেমা হল পাড়ার মিরাজুল ইসলামের ছেলে ইরাক (১৭) নুরনগর কলোনী পাড়ার ফুয়াদ হোসেনের ছেলে ফরহাদ (২০)

গ্রেপ্তারকৃতরা স্বীকার করেছেন সুভাষের কাছে থাকা টাকা মোবাইল ফোন ছিনতাই করতেই তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

পুলিশ জানায়, গত ২৪ অক্টোবর রাতে সদর উপজেলার ৬৩ আড়িয়া গ্রামের গণেশ চন্দ্রের ছেলে সুভাষ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে চুয়াডাঙ্গা শহরে পান্না সিনেমা হলে নামযজ্ঞ অনুষ্ঠান দেখতে আসে। এরপর রাত ১২টার পর থেকেই সে নিখোঁজ হন। পরদিন সকালে নামযজ্ঞ অনুষ্ঠানের পাশের একটি গলি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ বিটিসি নিউজকে জানান, সুভাষের মরদেহ উদ্ধারের পরই পুলিশ হত্যার মোটিভ উদ্ধারে মাঠে নামে। প্রাথমিকভাবে পাওয়া একটি সিসি ক্যামেরার ফুটেজ দেখে অনুসন্ধান শুরু করে পুলিশ। অনুসন্ধানের ১০ দিন পর পুলিশ হত্যার মোটিভ উদঘাটন করে এবং প্রযুক্তির সহযোগিতায় শনিবার রাত ১০টার দিকে জেলার আলাদা তিনটি স্থান থেকে সুমন, ইরাক ফরহাদকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার তিনজন স্বীকার করেন মাদকের টাকা জোগাড় করতে সুভাষের কাছে থাকা নগদ টাকা ফোন ছিনতাই করতে যান। কিন্তু টাকা মোবাইল দিতে অস্বীকৃতি জানালে তারা তিনজন মিলে শ্বাসরোধ করে হত্যা করেন সুভাষকে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খাঁন জানান, আজ রবিবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হবে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.