মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকীতে চাঁপাইনবাবগঞ্জে নানা আয়োজন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে নানা আয়োজন করা হয়েছে। “মাদক কে রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো” এই শ্লোগানে আজ বৃহস্পতিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহযোগিতায় সপ্তাহব্যাপী নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী বিভিন্ন স্থান ঘুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন অতিথিবৃন্দ। নবাবগঞ্জ সরকারী কলেজ মাঠে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে কর্মসূচীর উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আনিছুর রহমান খানের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি ছিলেন নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর শংকর কুমার কুন্ডু, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, নবাবগঞ্জ কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মো. আবু সালেহ, ৫৯ বিজিবির উপ-অধিনায়ক মেজর মির্জা মাযহারুল ইসলাম, র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের প্রতিনিধি মো. শফিক।

বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ অন্যরা। উপস্থিত ছিলেন নবাবগঞ্জ সরকারী কলেজের বাংলা বিভাগের প্রধান ড. প্রফেসর মাযহারুল ইসলাম তরু, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্র্থীরা। সভা স্থলে উপস্থিত সকলকে মাদক কে না বলুন শ্লোগানে শপথ বাক্য পাঠ করানো হয়। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

বক্তারা মাদকের ছোবল থেকে রক্ষায় তরুণ প্রজন্মকে সচেতন ও সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.