মাথায় আঘাতের চিন্থ, গলায় গামছা মোড়ানো লাশ উদ্ধার নবীগঞ্জে

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: মাথায় আঘাতের চিন্থ,গলায় গামছা মোড়ানো অবস্থায় নবীগঞ্জে নিখোঁজের ৪ দিন পর ধান ক্ষেত থেকে মিশুক চালক আবিদ উল্লাহ সেজু (১৮) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) নবীগঞ্জ পৌর এলাকার তিমিরপুর নামকস্থান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সেজু নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গুজাখাইড় গ্রামের মোঃ সাহিদ উল্লার পুত্র।

সেজুর পিতা মোঃ সাহিদ উল্লাহ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত ২৪ অক্টোবর জীবিকার তাগিদে ব্যাটারি চালিত মিশুক গাড়ি নিয়ে সকাল ৮ টায় বাড়ি থেকে বেড় হয় সে। ওইদিন দুপুরে গাড়ি নিয়ে আবার বাড়িতে ও আসে।

বিকেল ৩ টায় ভাত খাওয়া পর আবারও গাড়ি নিয়ে বেড় হয় সেজু। এরপর থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। এনিয়ে ২৪ অক্টোবর নবীগঞ্জ থানায় একটি ডায়েরী ও করেন তিনি।

তবে পুলিশ তাতে কোনো গুরুত্ব দেয়নি বলে ও অভিযোগ করা হয়। এদিকে নিখোঁজের চার দিন পর নবীগঞ্জ পৌরসভার তিমিরপুর নামকস্থানে গরুর জন্য গাস কাটতে এসে ধান ক্ষেতে লাশ দেখতে পায় স্থানীয় লোকজন।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। লাশ পাওয়া গেছে এমন সংবাদ শুনে সেজুর পরিবারের লোকজন এসে জানায় এটি নিখোঁজ সেজুর লাশ। তারা তার গায়ের শাট দেখে লাশ সনাক্ত করেন।

সদর ইউনিয়নের সাবেক মেম্বার জিল্লুর নুর বলেন, প্রায় ১৮ দিন আগে সেজু কে ১ লাখ ১২ হাজার টাকা দিয়ে সিলেট সাপা মটরস থেকে মিশুক গাড়ি কিনে দেওয়া হয়েছে।

এব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, তদন্ত চলছে। ইনশাআল্লাহ দ্রুত সময়ে রহস্য উদঘাটন হবে।

উদ্ধারকৃত লাশের সুরতহাল শেষে নবীগঞ্জ বাহুবল সার্কেল এএসপি পারভেজ আলম চৌধুরী বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, লাশ দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। লাশের গলায় গামছা দিয়ে ফাঁস লাগানো ছিল। মাথায় আঘাতের চিন্থ ও পাওয়া গেছে। ডান পায়ে আঘাত রয়েছে। অমরা নিবির পর্যবেক্ষণ করছি। আশা করি দ্রুত সময়ের মধ্যে এই হত্যাকা-ের রহস্য উদঘাটন করা হবে। তবে সেজুর ব্যাটারি চালিত মিশুক গাড়িটি কোথাও পাওয়া যায়নি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.