মাই টিভি’র রাজশাহী অফিসের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে মাই টিভি’র চেয়ারম্যান নাসির উদ্দিন সাথী’র মাতা মরহুম ওমেদা বেগম ও পিতা আলতাফ হোসেনের রুহের মাগফেরাত কামনা করে এক বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার বিকেলে মাই টিভি’র রাজশাহী অফিসের উদ্যোগে মহানগরীর বহরমপুর এলাকার একটি চাইনিজ রেষ্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মাই টিভি’র রাজশাহী প্রতিনিধি শাহ্রিয়ার অনতু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি শাহীন আকতার রেনী।

এসময় অন্যান্যদের মধ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম, রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, দৈনিক গণধ্বনি প্রতিদিনের সম্পাদক ইয়াকুব শিকদার, সাপ্তাহিক অপরাধ মালা পত্রিকার সম্পাদক ইয়াহিয়া হোসেন সরকার, এটিএন বাংলা’র রাজশাহীস্থ স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন ছোটনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের সাথে নিয়ে মাই টিভি’র চেয়ারম্যান নাসির উদ্দিন সাথী’র মাতা মরহুম ওমেদা বেগম ও পিতা আলতাফ হোসেনের রুহের মাগফেরাত কামনা করে এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.