মহেশপুরে এক স্কুল ছাত্রী গত ৬ দিন ধরে নিখোঁজ

ঝিনাইদহ প্রতিনিধি:  গত ৩১ অক্টোবর সকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার গুড়দাহ মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীতে পড়ুয়া রিতু খাতুন নামের এক ছাত্রী গত ৬ দিন আগে নিখোঁজ হওয়ায় গত ১লা নভেম্বর রিতুর পিতা বাদী হয়ে মহেশপুর থানায় একটি সাধারণ ডায়রী করেছে। যার নং- ২৭ । রিতু উপজেলার শ্যামকুড় ইউপির ডাকাতীয়া গ্রামের আব্দুস সবুরের মেয়ে।
অবিভাবক সুত্রে জানা গেছে উপজেলার শ্যামকুড় ইউপির গুড়দাহ মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী মোছাঃ রিতু খাতুন (১৭) পরিবাবারের অজান্তে একই উপজেলার পান্তাপাড়া ইউপির পদ্মরাজপুর গ্রামের মোমিন তরফদারের কলেজ পড়ুয়া পুত্র সাগর তরফদার (২০) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে গত রোমজান মাসের শেষ সপ্তাহে যশোর রোটারী পাবলিক থেকে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। কথা ছিল এস এস সি পাশ না করা পর্যন্ত বিবাহটি গোপন থাকবে।
কিন্তু গত ১ মাস আগে এই বিবাহের কথা ফাঁস হওয়ায় মেয়েটি তার পরিবারের অজান্তে গত ৩১ অক্টোবর স্বামীর বাড়ি পদ্মরাজপুর গ্রামে চলে আসে। এ নিয়ে ছেলে ও তাদের পরিবার মেনে নিতে রাজি না হওয়ায় ছেলে পক্ষ ঐ মেয়েটিকে তার বাবার হাতে তুলে দেয়।
গত ১লা নভেম্বর মেয়েটি পরিবারের সবার চোখ ফাঁকি দিয়ে সে বাড়ি ছেড়ে চলে গেছে। মেয়ের পিতা আব্দুস সবুর মিয়া জানান মেয়েটি বাড়ি থেকে কোথায় চলে গেছে জানি না, তবে গত ৬ দিন যাবত অনেক খোঁজাখোঁজি করেও তার কোন সন্ধান মেলাতে পারেনি। তিনি আরো বলেন কোন ব্যক্তি মেয়েটিকে সন্ধান পেলে ০১৯৮৭-২৭১৬৯৫ নাম্বারে যোগযোগ করার জন্য অনুরোধ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.