মহেশখালীতে পুলিশের গাড়িকে লক্ষ্য করে গুলি, পুলিশ সদস্য আহত

কক্সবাজার প্রতিনিধি: মহেশখালীর মাতারবাড়ী টু চালিয়াতলি ভাঙ্গা রোডে ডাকাতি বাধা দিতে গিয়ে পুলিশের গাড়িকে লক্ষ্য করে গুলি চালিয়েছে একদল ডাকাত। মঙ্গলবার (১৪ মে) রাত ৯.৪০ মিনিটে উপজেলার মাতারবাড়ি-চালিয়াতলী সড়কের দারাখাল সেতুর কাছে এ ঘটনা ঘটে। এতে এক পুলিশ সদস্য আহত হয়েছেন।
আহত মনির আহমদ (২৮) মহেশখালী থানার মাতারবাড়ি পুলিশ ফাঁড়িতে কনেস্টেবল হিসেবে কর্মরত আছেন। গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মাতারবাড়ি স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকের পরামর্শে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে বলে জানা যায়।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাত সাড়ে ৯টার দিকে ১০-১২ জনের বন্দুকধারী একটি দল মাতারবাড়ি-চালিয়াতলি সড়কের দারাখাল সেতুর পাশে ডাকাতি করছিল। তারা মাতারবাড়ি জনগণের যাতায়াতে ১টি টমটম, ২টি সিএনজি, একটি মোটরসাইকেল থামিয়ে ১ লাখ ৪৭ হাজার টাকা, ৮টি এন্ড্রয়েড ফোন, ৫টি বাটন মোবাইল হাতিয়ে নিয়ে পুলিশ আসার খবর পেয়ে তড়িগড়ি করে পুলিশ লক্ষ্য করে গুলি করে পূর্বদিকে বাবু ও আজিজের চিংড়ি প্রজেক্টের মাঝখানের পার্টিশনের বাঁধ দিয়ে পালিয়ে যায় ৷
এদিকে ডাকাতির শিকার হওয়া ধলঘাটার রহুল আমিন (৪৩) বলেন, ১০-১২ জন ডাকাত আমাদের বন্দুক দেখিয়ে নগদ টাকাসহ মোবাইল ছিনিয়ে নিয়েছে। এ ছাড়াও আরও বেশ কয়েকটি সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলে ডাকাতি করেছে বলে শুনেছি।
মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী বিটিসি নিউজতে বলেন, মাতারবাড়ি-চালিয়াতলি সড়কে ডাকাতির খবর পেলে টহলকারী পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতরা পুলিশের গাড়ি দেখতে পেয়ে তাদের লক্ষ্য করে গুলি করে। পরে তারা চিংড়ি প্রজেক্টের দিকে পালিয়ে যায়। এতে এক পুলিশ গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। ডাকাতদের ধরতে চিংড়ি ঘেরসহ বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.