মহালছড়িতে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, আটক-২

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে এক গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে ২ যুবককে আটক করেছে মহালছড়ি থানা পুলিশ। রোববার (১১ ফেব্রুয়ারি) আনুমানিক সকাল সাড়ে ১০ টায় মহালছড়ি থানার এসআই মোহাম্মদ মাজহারুল হক ও এএসআই কল্প রঞ্জন চাকমার নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
আটককৃতরা হলেন, কাটিংটিলা এলাকার মো. হাবিবুর রহমানের ছেলে মো. শাহাদাত হোসেন (২৫) ও চৌংড়াছড়ি গুচ্ছগ্রাম এলাকার মৃত মেছের আলীর ছেলে মো. শাহজালাল (২২)।
জানা গেছে, শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে চৌংড়াছড়ি যৌথখামার এলাকায় ঐ গৃহবধূ কুয়া থেকে পানি সংগ্রহ করতে যান। এ সময় আগে থেকেই ওত পেতে থাকা অভিযুক্তরা তার উপর ঝাঁপিয়ে পরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তির একপর্যায়ে ভুক্তভোগী ‘বাঁচাও’ বলে চিৎকার করলে তার স্বামী এগিয়ে আসেন। তখন অভিযুক্তরা পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদী হয়ে শনিবার মহালছড়ি থানায় মামলা দায়ের করেন।
মহালছড়ি থানার ওসি মো. নাছির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বিটিসি নিউজকে বলেন, আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মহালছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হওয়ার ২৪ ঘণ্টায় মধ্যে অভিযুক্তদের আটক করতে সক্ষম হই এবং গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খাগড়াছড়ি প্রতিনিধি এ কে এম মোসাদেক হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.