মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে রাজশাহীর তানোরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ

বিশেষ প্রতিনিধি: ১৯৭১ সালের এ দিনে বিশ্ব দরবারে বীরের জাতি হিসেবে বাঙালির আত্মপ্রকাশ ঘটে। বাংলাদেশ নামে একটি স্বাধীন ভূখণ্ডের নাম যুক্ত হয় বিশ্ব মানচিত্রে। নানা আয়োজনের মধ্য দিয়ে দেশজুড়ে পালিত হয়েছে মহান বিজয় দিবস।

তার’ই ধারাবাহিকতায় আজ সোমবার (১৬ ডিসেম্বর) তানোর উপজেলা প্রশাসনের আয়োজনে ও ব্যবস্থাপনায় ‘মহান বিজয় দিবস ২০১৯’ পালন উপলক্ষে রাজশাহীর তানোর উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে বীর শহীদের প্রতি শ্রদ্ধা সম্মান রেখে, যথাযোগ্য মর্যাদার সাথে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে এতে অংশ গ্রহণ করেন, তানোর উপজেলা পরিষদ, তানোর থানা পুলিশ প্রশাসন, তানোর উপজেলা পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রী এবং সাংস্কৃতিক গোষ্ঠিসমূহের কর্মীগণ উপস্থিত ছিলেন। পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের আত্নার প্রতি মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

উক্ত মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানু, থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আমিরুল ইসলাম, কৃষি কর্মকর্তা শামিমুল ইসলাম, মৎস্য কর্মকর্তা মোঃ শাহাদুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা সাদিকুজ্জামান, বরেন্দ্র উন্নয়ন কতৃপক্ষ তানোর জোনের প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম, তানোর পৌরসভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব রবিউল ইসলাম, তানোর পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মাইনুল ইসলাম (সেলিম), আনসার ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাঃ সেলিনা আক্তার প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.