মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) ও তার পরিবারকে নিয়ে আপত্তিকর বক্তব্যের প্রতিবাদে কার্পাসডাঙ্গায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দাল কর্তৃক মহানবী সা: ও আয়েশা রা:-কে অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার বিকালে সাড়ে ৫ টায় কার্পাসডাঙ্গা ইউনিয়নবাসীর আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। কার্পাসডাঙ্গা কবরস্হান মোড়ে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বাজারের প্রধান প্রধান সড়কে প্রদক্ষিন করে।
মানববন্ধনে বক্তারা বলেন মহানবী (সাঃ) কে নিয়ে অবমাননাকর মন্তব্য করে বিজেপির দুই নেতা বিশ্বের কোটি কোটি মুসলমানের হৃদয়ে আঘাত করছে। সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার স্বার্থে ভারতের ইসলাম বিদ্বেষী কুলাঙ্গারদের অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। ‘
ভারতীয় দুই কুলাঙ্গারের এরকম বক্তব্যে আমরা তীব্র নিন্দা জানাই। সারা বিশ্বের মুসলিম সমাজ এক হয়ে আমরা এই কুলাঙ্গার দুই নেতার ধর্মীও শান্তি বিনষ্টের দায়ে সর্বোচ্চ শাস্তি দাবি করছি।
বক্তারা আরও বলেন একটি বিশেষ উদ্দেশ্য হাসিল করতে এ ধরণের ধর্মীয় অপবাদ ছড়ানো হচ্ছে। ‘বিজেপি নেতাদের বক্তব্য ভারতীয় উপমহাদেশ সহ গোটা বিশ্বের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের একটি পায়তারা। আমরা মুসলিম বিশ্ব এক বিন্দু রক্ত থাকতে তা মেনে নিব না।’ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে ধর্মপ্রান মুসল্লিরা অংশ গ্রহণ করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.