মহানন্দার পাড়ে মৎস্য উপকরণ বিতরণ


নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীর শেখ হাসিনা সেতুর নিচে সাস্টেইনেবল এন্টার প্রাইজ (এসইপি) প্রজেক্টের আওতায় মৎস্য উপকরণ বিতরণ করা হয়েছে।
আজ সোমবার (০৩ মে) সকাল ৯টার দিকে চারজনের মাঝে এ উপকরণ বিতরণ করা হয়। পল্লী সহায়ক কর্ম ফাউন্ডেশনের (পিকেএসএফ) অর্থায়নে ও বেসরকারী সংস্থা আশ্রয়‘র বাস্তবায়নে অনুষ্ঠিত হয়েছে এ কর্মসূচি। এদিন উপকরণ হিসেবে চাষিদের মাঝে কার্প জাতীয় দেশী মাছ ও স্বাস্থ্যসম্মত মাছের খাবার প্রদান করা হয়।
মৎস্য উপকরণ বিতরণকালে আশ্রয়-এসইপি প্রকল্পের ব্যবস্থাপক মো. আনোয়ার হোসেন, ডকুমেন্টেশন অফিসার সৈয়দ তানভীর ইসলাম, টেকনিক্যাল অফিসার সাদ আহমদ, ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট অফিসার কাইসার আহমেদ, আশ্রয়ের চাঁপাইনবাবগঞ্জ শহর শাখার ব্যবস্থাপক জালাল উদ্দীনসহ স্থানীয় মৎস্য চাষিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, দাতা সংস্থা পিকেএসএফ ও সহযোগী সংস্থা আশ্রয়‘র সহযোগিতায় এসইপি প্রজেক্টের আওতায় রাজশাহী জেলা সদর, পবা ও মোহনপুর এবং চাঁপাইনবাবগঞ্জের সদর ও আমনুরায় বাস্তবায়ন হচ্ছে এ কার্যক্রম। পরিবেশগত উন্নয়ন ঘটিয়ে টেকসই মাছ চাষের লক্ষ্যমাত্রা অর্জনই হচ্ছে প্রকল্পটির মূল উদ্দেশ্য।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.