মহানগর স্বেচ্চাসেবক দলের দোয়া ও আলোচনা সভা

 

বিএনপি প্রতিবেদক: বাংলাদেশ উন্নয়নের রুপকার, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্ততা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানেরর ৩৭তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দল গতকাল শনিবার দুপুরে মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে দোয়া ও আলোচনা সভা করেন। সভায় সভাপত্তিত্ব করেন মহানগর স্বেচ্ছাসবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন রিমন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মুজাদ্দেদ জামানী সুমন ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সমাপ্ত ।

অন্যদের মধ্যে মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আখতার জাহান, হুময়িন কবির পারগ, আনন্দ কুমার, আব্দুল ওয়াদুদ বাবলু, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, সাংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার ডিকো, মহানগর ছাত্রদলের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, যুগ্ম সম্পাদক নাহিন আহম্মেদ ও জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কনক সহ বিভিন্ন ওয়ার্ডেও সভাপতি নিসান, রাসেল, আনোয়ার, জর্জ, বালান, বেন্টু, মাসুম, শাহিন, সাইদুল, সুজন ও স¤্রাট সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।
উপস্থিত নেতৃবৃন্দেও বক্তব্য শেষে বেগম জিয়ার মুক্তি, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা, দেশের মানুষের শান্তি ও মুসলিম উম্মাহর মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। ( প্রেস বিজ্ঞপ্তি ) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.