রাজশাহী মহানগর কৃষক দলের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর কৃষক দলের আয়োজনে আজ রোববার বাদ আসর নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে ইফতার বিতরণ করা হয়। কোভিড-১৯ পরিস্থিতিতে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তারা এই ইফতার বিতরণ করেন।

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর কৃষক দলের আহবায়ক ওয়াদুদ হাসান পিন্টু।

প্রধান অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্ঠা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি ছিলেন, জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল ও মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা। অনুষ্ঠান পরিচালনা করেন কৃষক দলের সদস্য সচিব গোলাম সাকলাইন ইকো।

এছাড়াও মহানগর বিএনপি’র দপ্তর সম্পাদক নাজমুল হক ডিকেন, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, মহানগর কৃষক দলের যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম ডলার, জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক আশরাফুল আলম প্রিন্স ও আলম উদ্দিন মাস্টার, মহানগর কৃষক দলের সদস্য মসিউর রহমান মসি, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকিসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকমী উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলুরাজশাহী। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.