মশার তাণ্ডব আইপিএলে, গালি খাচ্ছেন কর্মকর্তারা

বিটিসি নিউজ ডেস্ক:  কিংস ইলেভেন পাঞ্জাবের বোলারদের দাপটে মাত্র ১৩২ রান তুলতে পেরেছিল সানরাইজার্স হায়দরাবাদরা। ওদিকে সাকিব-রশিদদের সামনে পড়ে মাত্র ১১৯ রানে গুটিয়ে গেছে পাঞ্জাব। তবে মাঠে বোলারদের বীরত্বকেও ছাড়িয়ে গেছে মশারা ! গ্যালারিতে মশার তাণ্ডবে খেলাটি ভাল ভাবে  উপভোগ করত পারেননি দর্শকরা।

গ্যালারিতে দর্শকের অভাব ছিল না। অভাব ছিল না মশারও। ম্যাচের পুরোটা সময় মশা তাড়াতেই ব্যস্ত থেকেছেন দর্শক। অনেক দর্শক তো খেলার মাঝপথেই স্টেডিয়াম ছেড়েছেন মশার হাত থেকে বাঁচতে । আর যাঁরা দলের টানে গ্যালারি রয়ে গেছেন, তাঁদের অনেকেই মাঠ থেকে স্মৃতি চিহ্ন নিয়ে ফিরেছেন। মশার কামড়ের দাগ কিংবা ফোসকা পড়া হাত-পা কে স্মৃতিচিহ্ন বলা যায়!

মাঠের নিরাপত্তায় প্রায় দেড় হাজারের বেশি পুলিশ ও নিরাপত্তাকর্মী ছিলেন মাঠে। এমন কি দমকল বাহিনীও ছিলেন কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা যেন না ঘটে সে জন্য। শেষ পর্যন্ত তাঁদেরকে দেখা গেছে আগুন জ্বালিয়ে মশার কামর থেকে বাঁচার চেষ্টা করতে !

দর্শকরা স্টেডিয়ামের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের গালাগালি করতে করতে গ্যালারি ছেড়েছেন। কারণ, মশা দমনে কোনো ফগ মেশিন ব্যবহার না করাতেই এমন বিপত্তি। স্টেডিয়াম কর্তৃপক্ষ শুধু ড্রেসিং রুম ও মাঠে মশা নিরোধক ওষুধ ছিটিয়েছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.