মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষ্যে ১৯নং ওয়ার্ডে র‌্যালি, পথ সভা ও পরিছন্ন সপ্তাহের উদ্বোধন

রাসিক প্রতিবেদক: ‘নিজ আঙ্গিনা পরিস্কার রাখি সবাই মিলে সুস্থ্য থাকি’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের নগরীর ১৯ নং ওয়ার্ড এলাকায় র‌্যালি, পথ সভা ও সচেতনামুলক পরিষ্কার অভিযান শুরু হয়েছে। আজ শুক্রবার সকালে এসব কার্যক্রমের উদ্বোধন করেন রাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলল তৌহিদুল হক সুমন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন শিরোইল রেল কলোনী মসজিদের ইমাম আনোয়ার হোসেন। বিশের অধিক শ্রমিক নিয়ে এলাকার জঙ্গল ও ড্রেন পরিস্কার অভিযান চলাকালে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর নিজে উপস্থিত কাজ দেখেন। এবং তিনি বলেন দেশে ডেঙ্গুর যে প্রকট আকার ধারন করেছে এর প্রভাব যেন ১৯নং এলাকায় প্রবেশ করতে না পারে এজন্য বিশেষ সর্তকতা অবলম্বন করা হয়েছে বলেও জানান কাউন্সিলর সুমন।

পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেলওয়ে শ্রমিক জোট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দিজেন্দ্র নাথ সিংহ, মহানগর শ্রমিকলীগের সহ-সভাপি আজিজুল হক, রেলওয়ে শ্রমিকলীগ সহ- সভাপতি ও মহানগর শ্রমিকলীগের যুগ্ন সম্পাদক সম্পাদক আইনুল হক, রেলওয়ে স্কাউট সহকারী কমিশনার একেএম রফিকুল হক ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। #(প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.