ময়মনসিংহে ৬০ বছরের বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় ০১ যুবককে গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃংখলা পরিস্থিতিকে সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত ভাবে সফলতার সহিত জঙ্গী, সস্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, পর্নোগ্রাফি, প্রতারক চক্র, হ্যাকার, ছিনতাইকারী, আন্তঃ জেলা চোর চক্র, কালোবাজারী, অস্ত্রধারী অপরাধী, মাদক কারবারূ’সহ ধর্ষণকারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এর’ই ধারাবাহিকতায় ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় ষাটোর্ধ্ব বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় আবু হানিফ (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। হানিফ উপজেলার পোড়াকান্দলিয়া ইউনিয়নের রাউতি মাইজপাড়া এলাকার মৃত আব্দুর রহিম খানের ছেলে।
আজ শুক্রবার (৩ জুন) ২০২২ ইং দুপুরে র‍্যাব-১৪ এর কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
র‍্যাব-১৪ এর কোম্পানি অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় বলেন, ওই বৃদ্ধার স্বামী বেশ কয়েক বছর আগে মারা গেছেন। গত ২৮ মে দিনগত রাতে ওই বৃদ্ধা তার প্রতিবন্ধী ছেলেকে নিয়ে নিজ ঘরে ঘুমাচ্ছিলেন। দিবাগত-রাত ২-টা ৩০ ঘটিকার দিকে আবু হানিফ ওই বৃদ্ধাকে ঘর থেকে বের করে ধর্ষণ করেন এবং এ ঘটনা কারো সঙ্গে শেয়ার করলে তাকে মেরে ফেলার হুমকি দেন।
এরপর বিষয়টি জানাজানি হলে গত ২৯ মে ওই বৃদ্ধা তার আত্মীয়দের সহায়তায় থানায় ধর্ষণ মামলা করেন। মামলা দায়ের পর তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার (২ জুন) ভোরে জেলার ঈশ্বরগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে আবু হানিফকে গ্রেফতার করা হয়।
মেজর আখের মুহম্মদ জয় আরও বলেন, আবু হানিফ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় দেশের প্রচলিত আইনে মামলা পূর্বক তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.