মনিরামপুরে সম্পর্কছেদের চেষ্টায় ব্যর্থ হয়ে তৃতীয় লিঙ্গের পলিকে হত্যা করেন রমজান

যশোর প্রতিনিধি: যশোরের মনিরামপুরে তৃতীয় লিঙ্গের মঙ্গলী পলি হত্যার ঘটনায় ঘাতক রমজান হোসেন ওরফে বাবুকে (২৭) গ্রেপ্তার করেছে যশোর জেলা ডিবি পুলিশ। যশোর শহরতলীর মুড়লী মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারের পর হত্যার ঘটনায় ব্যবহৃত চাপাতি এবং হত্যার পর লুট করা স্বর্ণালংকার, নগদ ১২০০ টাকা, আসামির ব্যবহৃত মোবাইল ফোন ও হত্যাকাণ্ডের শিকার পলির রক্তমাখা কাপড়ের অংশ বিশেষ উদ্ধার করেছে পুলিশ।
নিহত তৃতীয় লিঙ্গের মঙ্গলী খাতুনের সঙ্গে আসামি রমজানের দীর্ঘদিনের সম্পর্ক ছিল। সম্পর্কছেদের চেষ্টায় ব্যর্থ হয়েই পলিকে হত্যা করেন রমজান।
রোববার (৩০ জুন) দুপুরে যশোর ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) বেলাল হোসাইন।
ঘাতক আসামি রমজান হোসেন ওরফে বাবু মনিরামপুর উপজেলার কামালপুর গ্রামের আলী আহমেদের ছেলে।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) বেলাল হোসাইন বলেন, গত ২৮ জুন সন্ধ্যা রাত ৭টার সময় মনিরামপুরের মাছনা মোড়লপাড়া গ্রামে তৃতীয় লিঙ্গের মঙ্গলী খাতুন পলির বসতঘরে বারান্দায় গলাকাটা মরদেহ উদ্ধার করে মনিরামপুর থানা পুলিশ। এই সংক্রান্তে নিহতের ভাই মিজানুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে।
যশোর ডিবি পুলিশের একটি চৌকস টিম তদন্তে নেমে ২৪ ঘণ্টার মধ্যে ঘটনায় জড়িত অপরাধীকে শনাক্ত করে। এরপর শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যশোর শহরতলীর মুড়লী মোড় থেকে আসামি রমজান হোসেন ওরফে বাবুকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এরপর তার দখল থেকে পলির ঘর থেকে চুরি করা স্বর্ণালংকার, আসামির ব্যবহৃত মোবাইল উদ্ধারসহ রমজানের স্বীকারোক্তি মোতাবেক তার বসতবাড়ি থেকে হত্যার কাজে ব্যবহৃত ধারালো চাপাতি, ঘটনাস্থল থেকে চাপাতির রক্তমাখা কাপড় উদ্ধার করতে সক্ষম হয়।
তিনি আরও বলেন, নিহত তৃতীয় লিঙ্গের মঙ্গলী খাতুনের সঙ্গে আসামি রমজানের দীর্ঘদিনের সম্পর্ক ছিল।
সম্পর্কছেদের চেষ্টায় ব্যর্থ হয়েই পলিকে হত্যা করে রমজান। ঘটনার দিন নিহতের বাসায় চুরির পরিকল্পনা করে বাড়িতে যায় ঘাতক রমজান। গভীর রাতে পলির বাড়িতে চুরি সংঘটনের সময় টের পেয়ে তাদের মধ্যে ধস্তাধস্তির একপর্যায়ে ঘরে থাকা ধারালো চাপাতি দ্বারা গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে তৃতীয় লিঙ্গের পলিকে হত্যা করে। এরপর তার ঘরে থাকা স্বর্ণের কানের দুল, নগদ ২ হাজার ২৫০ টাকা চুরি করে পালিয়ে আসে রমজান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর যশোর প্রতিনিধি শফিক ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.