মনাকষা ইউনিয়নে দেশের সূর্যসন্তানদের অফিস সংস্কারের কাজ পরিদর্শন করলেন শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান!

বিশেষ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার মনাকষায় অবস্থিত দেশের সূর্য সন্তানদের জন্য মুক্তিযোদ্ধা অফিসের সংস্কার কাজ চলছে। বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান, বীর মুক্তিযোদ্ধাদের জন্য গড়ে ওঠা শিবগঞ্জের ১০ নং মনাকষা ইউনিয়ন মুক্তিযোদ্ধা অফিস।

এ কাজটির সংস্কারের দায়িত্ব নিয়েছিলেন শিবগঞ্জ উপজেলার কৃতি সন্তান বীরমুক্তিযোদ্ধা পরিবারের সদস্য বঙ্গবন্ধুর আদর্শে লালিত শিবগঞ্জের প্রাণ পুরুষ মানবতার ফেরিওয়ালা নামে পরিচিত সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম পুলিশ সুপার কুমিল্লা মহোদয়। মানবতার সেবক, সৈয়দ নুরুল ইসলাম তার দেওয়া কথার প্রেক্ষিতে দূর্বার গতিতে কাজ এগিয়ে চলছে।

উক্ত মুক্তিযোদ্ধা অফিসটির কাজ পরিদর্শন করলেন, মানবতার ফেরিওয়ালা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের মেজো ভাই, শিবগঞ্জের মাটি ও মানুষের নেতা, গরীব অসহায় মানুষের পরম বন্ধু, বীর মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি, সাদাসিধে একজন মহান ব্যক্তি জনাব সৈয়দ নজরুল ইসলাম সম্মানিত চেয়ারম্যান শিবগঞ্জ উপজেলা পরিষদ।

শিবগঞ্জের ১০নং মনাকষা ইউনিয়নের ১নং ওয়ার্ডের চৌকা পোড়াদিহি গ্রাম, যেই গ্রামটির বেশির ভাগ লোক, নিতান্তই গরিব ও অসহায় মানুষ। তারা মনাকষার বিখ্যাত নেতাদের কাছ থেকে বার বার ফিরে এসেছেন। গ্রামটি দেখার মতো মনাকষায় কেউ নাই! সেই গ্রামটির দুর্ভোগের কথা শোনার সাথে সাথে রাস্তাটি পরিদর্শন করতে আসলেন, এবং গ্রাম বাসিকে রাস্তাটি করার কথা দিলেন, গরিব অসহায় মানুষের পরমবন্ধু, সাদা মনের মানুষ, সৈয়দ নজরুল ইসলাম সম্মানিত চেয়ারম্যান শিবগঞ্জ উপজেলা পরিষদ।

এ বিষয়ে স্থানীয় জনগনের সাথে কথা হলে তারা বলেন, আমরা গরিব অসহায় মানুষ, আমদের বেশিরভাগ মানুষ ভিক্ষা বৃত্তি করে খাই। ভোটের সময় থেকে আজ পর্যন্ত যতগুলো চেয়ারম্যান আমাদের গ্রামে এসেছেন সবাই কথা দিয়ে গেছেন কিন্তু কথা তো দূরে থাক মুখ দেখাতেই আসে নি।গত সংসদ নির্বাচনে শিমুল ডাক্তার কথা দিয়ে গেছিলেন কিন্তু আজ পয়ন্ত আমরা তার মুখ দেখতেও পাই নি। আপনি আজ আমাদের গ্রামে এসেছেন আমরা আনন্দিত ও গর্বিত হয়েছি।আমাদের একটাই চাওয়া একবারে না হলে একটু একটু করে হলেও দিবেন। তারপর শান্তনা দিয়ে কথা দিয়ে আসেন, গরিবের অসহায় মানুষের পরমবন্ধু সৈয়দ নজরুল ইসলাম সম্মানিত চেয়ারম্যান শিবগঞ্জ উপজেলা পরিষদ।

শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের সাথে উক্ত সময় উপস্থিত ছিলেন: মনাকষা নৌকার সফল আহ্বায়ক মোঃ মোজাম্মেল হক, শ্রমিকলীগ নেতা মুক্তিযোদ্ধার সন্তান তৌহিদুল ইসলাম পলাশ (মেম্বার), শিবগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শরিফ, শিবগঞ্জ পৌর ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আলিরাজ, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক আব্দুল করিম, সালাউদ্দিন প্রমুখ।

কাজের সার্বিক তত্বাবধানে রয়েছেন, বীর মুক্তিযুদ্ধার সুযোগ্য সন্তান চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সংগ্রামী সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন ও এম ইমরান খান সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ মনকষা ইউনিয়ন শাখা ও সম্মানিত সদস্য শিবগঞ্জ উপজেলা শাখা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.